দুই সাবেকের সঙ্গে চায়ের আড্ডায় স্বরাষ্ট্রমন্ত্রী

  যুগান্তর ডেস্ক ২২ জানুয়ারি ২০২০, ০২:৩৩ | অনলাইন সংস্করণ

দুই সাবেকের সঙ্গে চায়ের আড্ডায় স্বরাষ্ট্রমন্ত্রী
ছবি শরীফ মাহমুদ অপুর ফেসবুক টাইমলাইন থেকে সংগৃহীত

দুই সাবেক মন্ত্রীর সঙ্গে কথা বলছেন বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তাদের তিন জনের হাতেই চায়ের পেয়ালা। মঙ্গলবার নিজের ফেসবুক টাইমলাইনে এমন একটি ছবি পোস্ট করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু।

ছবিতে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খান আলমগীর ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুর সঙ্গে চায়ের আড্ডায় মেতেছেন বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী। কোনো একটি বিশেষ বিষয় নিয়ে কথা বলছেন তারা।

ছবিটি পোস্ট করে শরীফ মাহমুদ অপু লিখেছেন, ‘ঐতিহাসিক ছবি…।’

আওয়ামী লীগের এ তিন শীর্ষ নেতার একসঙ্গে ছবি দেখে অনেকেই কৌতূহলী হয়েছেন।

শরীফ মাহমুদ অপুর সঙ্গে সহমত জানিয়ে অনেকে লিখেছেন, ঐতিহাসিকই বটে!।

ছবির নিচে মন্তব্যের ঘরে ফয়সাল উদ্দিন নামের একজন লিখেছেন, ‘বিষয়টি ইতিবাচক। হয়তো বর্তমান মন্ত্রীর সঙ্গে অতীতের অভিজ্ঞতা শেয়ার করছেন দুই সাবেক। আগামী দিনের জন্য কোনো কর্মপরিকল্পনা নিচ্ছেন তারা। তাদের নিরন্তর শুভ কামনা জানাই।’

রফিকউজ্জামান নামের একজন লিখেছেন, ‘সত্যিই ঐতিহাসিক…।’

আবদুল্লাহ আল নোমান লিখেছেন, ‘এ ছবি প্রশাসনে ভ্রাতৃত্বের বন্ধন।’

মো. কামাল আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘তিন সারথি এক কাতারে।’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের অনুপস্থিতির কথাও লিখেছেন কেউ কেউ।

উল্লেখ্য, ছবিটি কবের আর তারা কি নিয়ে আলোচনা করছেন সে বিষয়ে কোনো তথ্য দেননি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু।

প্রসঙ্গত ২০১৪ সালের ২ জানুয়ারি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসাবে শপথ নেন আসাদুজ্জামান খান কামাল। পরের বছরের ১৪ জুলাই পূর্ণ মন্ত্রী হিসাবে দায়িত্ব নেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে পুনরায় স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

আর ২০১২ সালের ১৩ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে মহিউদ্দীন খান আলমগীরকে দায়িত্ব দেয়া হয়। সাভারের রানা প্লাজা ধসের পর এক মন্তব্য করে ব্যাপক সমালোচিত হন তিনি।

তার আগে এ মন্ত্রণালয়ের দায়িত্ব ছিলে অ্যাড. সাহারা খাতুনের কাঁধে। অন্যদিকে নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জয় লাভ করে তৎকালীন সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন অ্যাড. শামসুল হক টুকু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×