দুই সিটি নির্বাচন নিয়ে ২০ দলের বৈঠক বিকালে

  যুগান্তর রিপোর্ট ২৩ জানুয়ারি ২০২০, ০৮:০৬ | অনলাইন সংস্করণ

দুই সিটির নির্বাচন নিয়ে ২০ দলের বৈঠক বিকালে
ফাইল ছবি

রাজধানীর দুই সিটি নির্বাচন নিয়ে বৈঠক ডেকেছে বিএনপি নেতৃত্বধীন ২০-দলীয় জোট। বৈঠকে জোটের শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

আসন্ন ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচনে বিএনপি মনোনীত দুই মেয়রপ্রার্থী এবং ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষে ভোট চাইতে মাঠে নামার জন্যই ২০-দলীয় জোটের এ বৈঠক ডাকা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তবে বৈঠকে জোটের শরিক জামায়াত যোগ দেবে কিনা, সে বিষয়টি তিনি নিশ্চিত করতে পারেননি।

জোট নেতারা আশা করেছিলেন তাদের আরও আগে ডাকা হবে। কিন্তু বিএনপির পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ না নেয়ায় অনেকেই হতাশা প্রকাশ করেছেন।

এ বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ২০-দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান বলেন, ২০-দলীয় জোটের গত বৈঠকে সবাই বিএনপির প্রার্থীদের সমর্থন জানিয়েছেন। এবার বৃহস্পতিবারের বৈঠকে একটি কমিটি গঠন করে নির্বাচনী প্রচারণায় কে কোথায় দায়িত্ব পালন করবেন, সে বিষয় ঠিক করা হবে।

ইতোমধ্যে জোটের শরিক দলগুলোর নেতাদের অনেকে মাঠে নেমেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×