ঢাবি ক্যাম্পাসে অসহায়দের মাঝে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

  যুগান্তর রিপোর্ট ০৭ এপ্রিল ২০২০, ২১:৩১:১৮ | অনলাইন সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাবি ছাত্রদল। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে করোনাভাইরাস মহামারীতে স্বল্প আয়ের মানুষ,অসহায় ও কর্মহীনদের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাবি ছাত্রদল।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল ক্যাম্পাসের টিএসসি, তিন নেতার মাজার ও দোয়েল চত্বর এলাকায় প্রায় দেড় শতাধিক কর্মহীন মানুষের কাছে চাল, ডাল, আলু, পেঁয়াজ, ছোলা দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছে।

বিতরণের শুরু থেকে শেষ পর্যন্ত নেতা-কর্মীরা নিজেদের মধ্যে এবং গ্রহীতাদের মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে এর আগেও ক্যাম্পাসে ঢাবি ছাত্রদল এ ধরনের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে।

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন,যুগ্ম সম্পাদক মহিউদ্দিন রাজু এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব,সদস্য সচিব মো. আমান উল্লাহ আমানের নেতৃত্বে আজকের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, সারা দেশের ন্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়েও ছাত্রদল করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে অসহায়দের মানবিক সহযোগিতা অব্যাহত রেখেছে। দেশের এই ক্রান্তিলগ্নে যে কোন পরিস্থিতিতে ছাত্রদল সর্বোচ্চ ভূমিকা পালন করবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্রিয়াশীল প্রতিটি ছাত্র সংগঠনকে সামর্থ অনুযায়ী মানবিক কাজে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করছি। সেই সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছেলেদের ১৩টি হল এবং মেয়েদের ৫টি হলে যারা ক্যান্টিনে,ডাইনিং এ কাজ করে জীবিকা নির্বাহ করে,তাদেরকে বিশ্ববিদ্যালয়ের বৈশাখী উৎসবে হলের খাবার বাবদ যে বাজেট বরাদ্দ রয়েছে,সেই বাজেট থেকে সব কর্মচারী পরিবারকে আর্থিক সহযোগিতা করার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অনুরোধ করছি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত