ইমরান খানের সঙ্গে কোহলির তুলনা করলেন শাস্ত্রী

  স্পোর্টস ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৬ | অনলাইন সংস্করণ

ইমরান,

শুধু ব্যাট হাতেই নয়, দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি। এতে যারপরণায় মুগ্ধ ভারতীয় কোচ রবি শাস্ত্রী। খোদ পাকিস্তান বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের সঙ্গে শিষ্যের তুলনা করলেন তিনি।

রবি শাস্ত্রী বলেন, আমরা সৌভাগ্যবান যে, বিরাট কোহলির মতো একজন অধিনায়ক পেয়েছি। সে আমাকে ইমরান খানের কথা স্মরণ করিয়ে দেয়। পাকিস্তান অধিনায়ক ব্যাট-বল হাতে সামনে থেকে নেতৃত্ব দিতেন। ভারতীয় অধিনায়কও তাই। সবসময় এগিয়ে থেকে নেতৃত্ব দিতে পছন্দ করে ও।

প্রশংসা করলেও কোচ মনে করেন কোহলির অধিনায়কত্বের কৌশলে আরও উন্নতি দরকার। তিনি বলেন, অস্ট্রেলিয়া সফরে এ কৌশল দিয়েই বাজিমাত করেছে সে। অজিদের কৌশলে হারিয়েছে ও। নিউজিল্যান্ডের বিপক্ষেও তার নেতৃত্ব প্রশংসনীয় ছিল। তবে আরও উন্নতির সুযোগ আছে ওর। সব ফরম্যাটের ক্রিকেটের কথা বললে সেটা অবশ্যম্ভাবী। আমি আশাবাদী, কোহলি আরও উন্নতি করবে।

অস্ট্রেলিয়া সফরে ২ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে জেতে ভারত। এরপর টেস্ট সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। পরে একই ব্যবধানে ওয়ানডে সিরিজ ঘরে তোলে বিরাট বাহিনী। সবশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডের প্রথম ৩টিতে টানা দাপুটে জয় তুলে নিয়ে সিরিজ জেতে বিশ্রামে যান এ যুগের শচীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×