বিশ্বকাপের ধারাভাষ্যকার হলেন আতহার আলী খান

  স্পোর্টস ডেস্ক ১৭ মে ২০১৯, ০১:৫৬ | অনলাইন সংস্করণ

আতহার আলী খান
আতহার আলী খান। ফাইল ছবি

ক্রিকেট থেকে অবসরে যাওয়ার পর থেকেই ধারাভাষ্য পেশায় জড়িয়ে গেছেন আতহার আলী। সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ দলের হয়ে ধারাভাষ্য দিয়েছেন আতহার আলী।

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপের ধারাভাষ্যকারের ২৪ জনের তালিকায় আছেন আতহার আলী।

শুক্রবার (১৭ মে) বিকালে যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে আতহার আলী বলেন, এবারই প্রথম নয়, এর আগে ২০০৭, ২০১১ এবং ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাভাষ্য দিয়েছি।

সবশেষ ২০১৫ সালের বিশ্বকাপে ধারাভাষ্যকারের তালিকায় ছিলেন না বাংলাদেশের এই সাবেক তারকা ক্রিকেটার। তবে এবার ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে আছেন বাংলাদেশ সেরা এই ধারাভাষ্যকার।

সবশেষ ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্র্রফিতে ধারভাষ্য দিয়েছেন আতহার আলী।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে ২৪ সদস্যের ধারাভাষ্যকারের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় আছেন বাংলাদেশের আতহার আলী।

প্রসঙ্গত, বিশ্বকাপের গত আসরে ধারাভাষ্য দিয়ছেন ৮ জন। এবার সেই তালিকা বর্ধিত করে রাখা হয়েছে ২৪জনকে।

ইংল্যান্ড বিশ্বকাপে ধারভাষ্যকার হিসেবে যারা আছেন

আতহার আলী খান, সৌরভ গাঙ্গুলি, ওয়াসিম আকরাম, কুমার সাঙ্গাকারা, গ্রায়েম স্মিথ, নাসের হুসেইন, রমিজ রাজা,মাইকেল ক্লার্ক। ইয়ান বিশপ, সাইমন ডুল, পমি এম্বাংগওয়া, সঞ্জয় মাঞ্জরেকার,মেলানি জোন্স,মাইকেল স্লেটার, হার্শা ভোগলে, এলিসন মিচেল, মার্ক নিকোলাস, ব্রেন্ডন ম্যাককালাম, শন পলক, ইশা গুহা, ইয়ান ওয়ার্ড , মাইকেল হোল্ডিং, মাইকেল এথারটন ও ইয়ান স্মিথ।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ আয়ারল্যান্ড-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×