‘পাকিস্তানকে ঠেকাতে বাংলাদেশের কাছে হারবে ভারত’

  স্পোর্টস ডেস্ক ২৭ জুন ২০১৯, ১২:৫৯ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ,

বিশ্বকাপের সেমিফাইনালের রেসে কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়ে বাংলাদেশ। টাইগারদের হাতে আছে আর মাত্র দুটি ম্যাচ। শেষ চারের টিকিট পেতে হলে প্রত্যেকটিতে ভালোভাবে জিততে হতে তাদের।

একই সমীকরণে পাকিস্তানও! স্বপ্ন বাঁচিয়ে রাখতে কোনো দলের সামনেই জয় ভিন্ন কোনো দরজা খোলা নেই। কার্যত সেমিতে ওঠার দৌড়ে হাড্ডাহাড্ডি লড়াই করতে হবে উভয় দলকে।

সেকেন্ড ফাইনালে ওঠার বাঁচামরার লড়াইয়ে আগামী ২ জুলাই ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। পাকিস্তানের সাবেক ক্রিকেটার বাসিত আলির দাবি, ওই ম্যাচে মাশরাফিদের কাছে ইচ্ছে করেই হারবেন কোহলিরা।

পাকিস্তানি টিভি চ্যানেল এআরওয়াই নিউজের এক অনুষ্ঠানে তিনি বলেন, বাংলাদেশ ও শ্রীলংকার বিপক্ষে ভারতের ম্যাচ রয়েছে। স্বাভাবিকভাবেই পাকিস্তানকে ঠেকাতে ৫ ম্যাচে ৯ পয়েন্ট পাওয়া টিম ইন্ডিয়া ইচ্ছে করেই টাইগারদের কাছে হেরে যাবে। আফগানিস্তানের বিপক্ষে মেন ইন ব্লুরা কেমন খেলেছে, কীভাবে খেলেছে তা তো সবাই দেখেছি।

তারকাচিহ্নিত নীল জার্সিতে ৫০ ওয়ানডে খেলা এ পাক ক্রিকেটার বলেন, ভারত এখন পর্যন্ত মাত্র ৫টি ম্যাচ খেলেছে। তারা কখনই চাইবে না পাকিস্তান দ্বিতীয় ফাইনালে খেলুক। দেখবেন ওরা এমন খেলা খেলবে, যা দেখে অনেকেই বুঝতে পারবে না ম্যাচে কী হচ্ছে? আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে যেমনটি দেখা গেছে।

এ সময় অনুষ্ঠানের উপস্থাপক বাসিতকে জিজ্ঞেস করেন, তা হলে কি আপনি বলতে চাচ্ছেন- ভারত ইচ্ছে করে বাংলাদেশ ও শ্রীলংকাকে ম্যাচ ছেড়ে দেবে? তবে এমন প্রশ্নের জবাবে সরাসরি কিছু বলেননি তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×