রিজার্ভ ডের রাতে ঘুমাতে পারেননি রস টেলর

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৯, ১৫:৪৩ | অনলাইন সংস্করণ

টেলর,

বৃষ্টির কারণে ভারত-নিউজিল্যান্ডের সেমিফাইনাল গড়ায় রিজার্ভ ডেতে। নতুন দিন শুরু করেন অভিজ্ঞ কিউই ব্যাটসম্যান রস টেলর। ম্যাচ পরের দিনে গড়ানোর কারণে আগের রাতে ঘুমাতে পারেননি তিনি।

বৃহস্পতিবার গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন টেলর নিজেই। ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার ভারতের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে ৪৬.১ ওভারে ২১১/৫ রান তোলে নিউজিল্যান্ড। এর পর বৃষ্টিবাধায় আর একটি বলও মাঠে গড়ায়নি।

৬৭ রানে অপরাজিত ছিলেন টেলর। বাকি ২৩ বলে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দলকে লড়াকু সংগ্রহ এনে দিতে চিন্তিত ছিলেন তিনি। ডানহাতি ব্যাটসম্যান বলেন, রিজার্ভ ডেতে মাঠে নামার আগে রাত ৩টায় উঠে গিয়েছিলাম আমি। আমার চিন্তা হচ্ছিল, শেষ ২৩ বল কীভাবে খেলব। ৫টায় বউকে বার্তা পাঠাই- ঘুম আসছে না। আমার বউ অবাক হয়!

টেলর যোগ করেন, পরে বাসা থেকে একের পর এক ফোন আসে আমার কাছে। বিরক্ত হয়ে ফোনও বন্ধ করে দিই। যদি প্রশ্ন করেন, ঘুম কেমন হয়েছে? আমি বলব- ঘুমাতেই পারিনি।

বুধবার ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে লড়াকু ২৩৯/৮ রান তুলতে সামর্থ্য হয় নিউজিল্যান্ড। ব্যক্তিগত ঝুলিতে আরও ৭ রান যোগ করেন টেলর। দলের সবাই ২৫০ রান আশা করলেও তার লক্ষ্য ছিল অন্তত ২৪০ এনে দেয়া।

পরে এই রান পুঁজি করেই শক্তিশালী ভারতকে ১৮ রানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠেন ব্ল্যাক ক্যাপসরা। জয়ের নেপথ্য নায়ক টেলর বলেন, সবাই ২৫০ রান করতে বলেছিল। কিন্তু আমি ভেবেছিলাম, ২৪০ রানের কথা। উইলিয়ামসন ও আমি আগের রাতে এটা নিয়ে আলোচনা করেছিলাম। এখন আমি ঘুমাতে যেতে পারি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×