কন্ডিশনিং ক্যাম্পে নতুন ২ কোচ

  স্পোর্টস ডেস্ক ২১ অগাস্ট ২০১৯, ১০:১৫:০৮ | অনলাইন সংস্করণ

চার্লস ল্যাঙ্গেভেল্ট-রাসেল ডমিঙ্গো। ছবি: সংগৃহীত

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনে খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন নতুন দুই কোচ রাসেল ডমিঙ্গো ও চার্লস ল্যাঙ্গেভেল্ট।

বুধবার কন্ডিশনিং ক্যাম্পের তৃতীয় দিন সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত পুরো সময়টা ক্রিকেটারদের সঙ্গে ছিলেন নতুন আসা এ দুই কোচ। দুই দক্ষিণ আফ্রিকানের বাংলাদেশ অধ্যায়ের শুরু আজই।

এর আগে মঙ্গলবার সকালে বাংলাদেশে আসেন চার্লস ল্যাঙ্গেভেল্ট, বাংলাদেশ দলের নতুন পেস বোলিং কোচ। বিকালে নগরীর আতিথ্য গ্রহণ করেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

দুজনেরই অস্থায়ী ঠিকানা হয়েছে গুলশানের পাঁচতারা হোটেল আমারিতে। দুজনকেই স্বাগত জানান বিসিবির পরিচালকরা।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে উড়াল দিয়ে প্রায় ৩৬ ঘণ্টা আকাশভ্রমণ শেষে ঢাকায় অবতরণ করেন ৪৪ বছর বয়সী ডমিঙ্গো। তিনি স্টিভ রোডসের স্থলাভিষিক্ত হয়েছেন।

ল্যাঙ্গেভেল্ট এসেছেন কোর্টনি ওয়ালশের জায়গায়। বিশ্বকাপের পর বিদায় করে দেয়া হয় রোডসকে। ওয়ালশের চুক্তি নবায়ন করা হয়নি।

আরেক দক্ষিণ আফ্রিকান ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি আগে থেকেই আছেন। তিনি আসবেন দিন কয়েক পর। আর সুনিল যোশির জায়গায় দলের নতুন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি আগামী নভেম্বরে ভারত সফরের আগে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত