পাকিস্তানে খেলতে যাচ্ছে শ্রীলংকা

  স্পোর্টস ডেস্ক ২৩ আগস্ট ২০১৯, ১০:৩২ | অনলাইন সংস্করণ

পাকিস্তান

দীর্ঘ প্রায় দুবছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছে শ্রীলংকা। চলতি বছরের শেষ দিকে তিনটি সীমিত ওভারের ম্যাচ খেলতে দেশটিতে সফরে যাচ্ছেন লংকানরা। লংকা ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো নিজে এ তথ্য নিশ্চিত করেছেন।

আগামী অক্টোবরে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে যাওয়ার কথা ছিল শ্রীলংকার। এর পরিবর্তে সেখানে তিনটি সীমিত ওভারের ম্যাচ খেলতে চাচ্ছেন লংকানরা। যদিও ম্যাচ তিনটি ওয়ানডে না টি-টোয়েন্টি সেটি এখনও নিশ্চিত নয়। আর টেস্ট খেলতে চাচ্ছেন সংযুক্ত আরব আমিরাতে।

হারিন ফার্নান্দো বলেন, পাকিস্তানে দুটি টেস্ট খেলার জন্য দল পাঠানোর মতো অবস্থায় আমরা নেই। তবে ওয়ানডে কিংবা টি-টোয়েন্টির জন্য সেখানে আট দিনের সফর করব।

অবশ্য সফরের দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে লংকান ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, চলতি বছরের শেষ দিকে সিরিজটি হবে। নিরাপত্তা আশঙ্কার কথা বলে হারিন ফার্নান্দো বলেন, দুটি টেস্ট হবে সংযুক্ত আরব আমিরাতে। পাকিস্তানের অসংখ্য হোম সিরিজ হয়েছে সেখানে।

নিরাপত্তা আশঙ্কায় পাকিস্তান সফর স্থগিত রেখেছে আন্তর্জাতিক দলগুলো। সবশেষ ২০১৭ সালের অক্টোবরে লাহোরে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে শ্রীলংকা। ২০০৯ সালে সেখানে সন্ত্রাসী হামলার শিকার হওয়ার পর সেবার প্রথমবারের মতো সফরে যান লংকানরা।

লাহোরে ওই নারকীয় হামলায় আট বেসামরিক লোকজন নিহত হন। পাশাপাশি শ্রীলংকা ক্রিকেট দলের ক্রিকেটার-স্টাফসহ সাতজন আহত হন। এর পর পাকিস্তানে সফরে যায় না আইসিসির পূর্ণ সদস্য (টেস্ট খেলুড়ে) দেশগুলো।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×