ইউরো চ্যাম্পিয়নশিপে অ্যান্ডোরাকে ৩-০ গোলে হারিয়েছে ফ্রান্স

  স্পোর্টস ডেস্ক ১১ সেপ্টেম্বর ২০১৯, ১১:২০ | অনলাইন সংস্করণ

ইউরো চ্যাম্পিয়নশিপে অ্যান্ডোরাকে ৩-০ গোলে হারিয়েছে ফ্রান্স

ইউরো চ্যাম্পিয়নশিপে মঙ্গলবার এইচ গ্রুপের ম্যাচে অ্যান্ডোরাকে ৩-০ গোলে হারিয়েছে ফ্রান্স। দলের হয়ে জালের দেখা পেয়েছেন কিংসলে কোমান, ক্লেমোঁ লংলে ও বেন ইয়েদের।

এ জয়ের ফলে ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে আছে ফ্রান্স।

সমান জয়-পরাজয়ে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তুরস্ক। আলবেনিয়ার মাঠে হারা আইসল্যান্ড ১২ পয়েন্ট নিয়ে আছে তৃতীয়তে। আর চারে থাকা আলবেনিয়ার পয়েন্ট ৯। খবর রয়টার্সের।

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে জয় দিয়ে শুরু করা ফ্রান্স নিজেদের দ্বিতীয় ম্যাচে হোঁচট খেয়ে বসে।

এর পর ঘুরে দাঁড়িয়ে আর পেছনে তাকাতে হয়নি। দুর্দান্ত জয়ে ছুটে চলেছেন ফরাসিরা। গত দুই ম্যাচে টানা জয়ের পর এবার অ্যান্ডোরার বিপক্ষেও সহজ জয় তুলে নেন বিশ্বচ্যাম্পিয়নরা।

মঙ্গলবার ঘরের মাঠে ১৮তম মিনিটেই এগিয়ে যায় ফ্রান্স। সতীর্থের পাস ধরে ডি-বক্সে বাইরে থেকে কোনাকুনি শটে গোলটি করেন কোমান। গেল ম্যাচে আলবেনিয়ার বিপক্ষেও জোড়া করেছিলেন বায়ার্ন মিউনিখে খেলা এ ফুটবলার।

বিরতির পর ব্যবধান দ্বিগুণ করেন লংলে। গ্রিজমানের ফ্রি-কিক থেকে হেডে জাল খুঁজে নেন এই বার্সা ডিফেন্ডার। আর শেষের দিকে ইয়েদের গোলে স্কোর লাইন ৩-০ করে নেন ইউরো চ্যাম্পিয়নশিপের গতবারের রানার্সআপরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×