আইএসএল উদ্বোধনে স্মৃতিকাতর সৌরভ

  স্পোর্টস ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ১৪:০৪ | অনলাইন সংস্করণ

সৌরভ

শুধু ক্রিকেট নয়, ফুটবলের সঙ্গেও জড়িত সৌরভ গাঙ্গুলি। ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল ) দল অ্যাটলেটিকো দ্য কলকাতার (এটিকে) অন্যতম কর্ণধার তিনি। তবে ক্রিকেটার বলে কথা, ফুটবল অনুষ্ঠানেও ক্রিকেট নিয়ে স্মৃতিকাতর দাদা।

অঝোর বৃষ্টির মধ্যে গেল শনিবার কোচিতে গড়িয়েছে এবারের আইএসএল। তুমুল বর্ষণের মাঝেও কেরলা ব্লাস্টার্সের হলুদ জার্সি গায়ে স্টেডিয়ামে ভিড় জমান ফুটবলপ্রেমীরা। ম্যাচের আগে হয় জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। নেচে-গেয়ে মঞ্চ মাতান বলিউড তারকা দিশা পাটানি ও টাইগার শ্রফ। তাদের মনোমুগ্ধকর পারফরম্যান্স উপভোগ করেন দর্শকেরা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন তারকার সঙ্গে হাজির ছিলেন সৌরভ। দর্শকদের দেখে তার প্রতিক্রিয়া, ২০০০ সালে এ স্টেডিয়ামেই ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে অভিষেক হয়েছিল আমার। খেলা নিয়ে আবেগ একইরকম থেকে গেছে কোচির। তিন বছর আগে এখানেই চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে। ভারতীয় ফুটবলকে এগিয়ে নিয়ে যাচ্ছে আইএসএল ।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হতে যাচ্ছেন সৌরভ। আগামী ২৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করবেন তিনি। বোর্ডের নিয়মানুযায়ী, একই সঙ্গে একজন একাধিক সংস্থার দায়িত্বে থাকতে পারেন না। এখন দেখার বিষয়, এটিকে'র দায়িত্ব ছাড়েন কি না মহারাজ।

উল্লেখ্য, ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলেরও (সিএবি) প্রেসিডেন্ট সৌরভ। শোনা যাচ্ছে, বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ক্রিকেট বোর্ডের কার্যভার গ্রহণের আগেই এ পদে অব্যাহতি দেবেন তিনি। সঙ্গত কারণেই প্রশ্ন জাগছে, তা হলে কী ফুটবল দল অ্যাটলেটিকো দ্য কলকাতারও মালিকানা ছাড়ছেন বাংলার প্রিন্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×