পন্থের ব্যর্থতার কারণে দলে ফিরছেন ধোনি!

  স্পোর্টস ডেস্ক ০৬ নভেম্বর ২০১৯, ১০:৩৯ | অনলাইন সংস্করণ

ধোনি

বিরাট কোহলির আস্থার মান রাখতে না পারায় ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছিলেন। এর পর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ডিআরএস নেয়ায় ভুল করে দলকে সমস্যায় ফেলেছেন রিশভ পন্থ। ফলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হচ্ছেন তরুণ ভারতীয় উইকেটকিপার।

এর পরই জোর গুঞ্জন, অস্ট্রেলিয়ার মাটিতে বিশ্বকাপের এক বছরও আর বাকি নেই। পন্থ না পারলে তবে কি ধোনিকেই ফিরিয়ে আনবেন কোহলি!

বিশ্বস্ত এক সূত্র জানিয়েছে, দীর্ঘদিন ক্রিকেটের মধ্যে নেই মাহি। গেল জুলাইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের সেমিফাইনালে খেলেন তিনি। এর পর ব্যাট কিংবা গ্লাভস হাতে ক্রিজে নামেননি অভিজ্ঞ উইকেটরক্ষক। যে কারণে দেশের জার্সিতে ফিরতে গেলে অন্তত ঘরোয়া ক্রিকেটে কোনো এক ফরম্যাট খেলে প্রত্যাবর্তন করতে হবে। ঘরোয়া ক্রিকেট না খেললে তাকে সুযোগ দেবেন না বিসিসিআই নির্বাচকরা।

অবশ্য সবুজ সংকেত দিয়ে রেখেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। মসনদে বসার পর তিনি বলেন, ধোনির মতো ক্রিকেটাররা ফুরোয় না। তার বিদায়বেলাটা অবশ্যই স্মরণীয় হয়ে থাকবে।

তবে বোর্ড নির্বাচকদের কণ্ঠে বাজে ভিন্ন সুর। বলেন, বিশ্বকাপ মাথায় রেখে এখন সামনের দিকে তাকাতে চাইছেন তারা। যে কারণে পন্থকেই ভারতীয় ক্রিকেটে সীমিত ওভারে আগামী দিনের ভবিষ্যৎ হিসেবে দেখছেন।

সর্বোপরি পন্থের ব্যর্থতার পর ধোনি আদৌ ক্রিকেটে ফিরবেন নাকি অবসর নিয়ে নেবেন, সেই নিয়ে ধোঁয়াশা অব্যাহত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×