‘মোস্তাফিজ অভিজ্ঞ, আমার বিশ্বাস সে ঘুরে দাঁড়াবে’

  স্পোর্টস ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ২২:১৮:১৪ | অনলাইন সংস্করণ

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর দুর্দান্ত পারফর্ম করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলে নিজের ছন্দ হারান কাটার স্টার খ্যাত এ ক্রিকেটার।

সাম্প্রতিক সময়ে অফ ফর্মে থাকা এ ক্রিকেটার বিপিএলেও প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন না। জাতীয় দলের এ তারকা ক্রিকেটার প্রসঙ্গে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে দুই-এক ম্যাচ দেখে যে কোনো ক্রিকেটারের পারফরম্যান্স মূল্যায়ন করা কঠিন। লংগার ভার্সনে একজন বোলারের সুযোগ থাকে অনেক। সংক্ষিপ্ত ও লংগার ভার্সনের মধ্যে অনেক পার্থক্য। মোস্তাফিজ যেহেতু অভিজ্ঞ বোলার, আমার বিশ্বাস সে ঘুরে দাঁড়াবে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি সপ্তম আসরে দুই ম্যাচ খেলে মাত্র ২ উইকেট শিকার করেন মোস্তাফিজ। গত বুধবার তার করা ১৯তম ওভারে টানা চার বলে চারটি ছক্কা হাঁকান কুমিল্লা ওয়ারিয়র্সের শ্রীলংকান ক্রিকেটার দাসুন সানাকা।

শুধু তাই নয়, মোস্তাফিজের করা ওই ওভারের দ্বিতীয় বলে হাঁকানো প্রথম ছক্কাটি মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ছাড়া করেন দাসুন। চার ওভারে ৯.২৫ গড়ে ৩৭ রান খরচ করে ২ উইকেট শিকার করেন কাটার মাস্টার।

বিপিএল সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচে মোস্তাফিজের এমন পারফরম্যান্সের পর গুঞ্জন তৈরি হয়েছে পরের ম্যাচগুলোতে তাকে একাদশে রাখা নিয়ে। তবে কুমিল্লা ওয়ারিয়র্সের আফগান অধিনায়ক মোহাম্মদ নবী আশ্বস্ত করেছেন মোস্তাফিজকে সবগুলো ম্যাচেই খেলা হবে।

ঘটনাপ্রবাহ : বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত