প্রতিবেশীর হাত ভেঙে হত্যার হুমকি ভারতীয় ক্রিকেটারের

  স্পোর্টস ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ২৩:১২ | অনলাইন সংস্করণ

প্রবীণ কুমার
প্রবীণ কুমার। ফাইল ছবি

ভারতীয় সাবেক তারকা পেস বোলার প্রবীণ কুমারের বিরদ্ধে অভিযোগ প্রতিবেশী দীপক শর্মার হাত ভেঙে হতার হুমকি দিচ্ছেন।

ভারতীয় সংবাদসংস্থা এএনআইকে দীপক শর্মা বলেছেন, আমি বাসস্ট্যান্ডে ছেলের জন্য অপেক্ষা করছিলাম তখনই প্রবীণ সেখানে আসে। নিজের গাড়ি থেকে বেরিয়ে প্রথমে বাস ড্রাইভার পরে আমাকে গালিগালাজ করতে থাকে।

তিনি আরও বলেন, প্রবীন মদ্যপ অবস্থায় ছিল। ও মেরে আমার হাত ভেঙে দিয়েছে। এমনকী আমার ছেলেকে ঢেলে রাস্তায় ফেলে দিয়েছে। আমার ছেলে পিঠে প্রচণ্ড ব্যথা পেয়েছে। প্রবীণ আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। অথচ পুলিশ বলছে মীমাংসা করে নিতে।

মীরাটের পুলিশ সুপার অখিলেশ নারায়ণ সিং বলেছেন, দুইজনেই প্রতিবেশী। আমরা তাদের বক্তব্যের ওপর নির্ভর করে তদন্ত করে দেখছি। মেডিকেল প্রক্রিয়া শুরু হয়েছে। পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এর ২০০৮ সালে মীরাটে এক ডাক্তারের সঙ্গে রাস্তায় হাতাহাতিতে জড়ান প্রবীণ কুমার। ২০১১ সালে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর চলাকালীন পোর্ট অফ স্পেনে দর্শকদের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়ে ছিলেন তিনি।

২০০৭ সালে পাকিস্তানের বিপক্ষে ভারতের জয়পুরে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় প্রবীণ কুমারের। জাতীয় দলের হয়ে ২০১১ সালের আগস্ট পর্যন্ত ৬টি টেস্ট, ৬৮টি ওয়ানডে আর ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১১২ উইকেট শিকার করেন প্রবীণ। জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া ৩৩ বছর বয়সী প্রবীণ এখনও ঘরোয়া ক্রিকেট খেলে যাচ্ছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×