বিশ্ব ইজতেমায় তাইজুল-শুভ

  স্পোর্টস ডেস্ক ১৮ জানুয়ারি ২০২০, ২১:৪৪:৩৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সদ্য শেষ হওয়া আসরে ফাইনালে খেলেছেন শামসুর রহমান শুভ। বিপিএল সপ্তম আসরের ফাইনালে ব্যাট হাতে ৫২ রানের ইনিংস খেলেন তিনি। তারপরও শুভর দল খুলনা টাইটার্স ২১ রানে হেরে রাজশাহীর বিপক্ষে ট্রফি হাতছাড়া করে।

বিপিএল শেষে বিশ্ব ইজতেমায় যোগ দিয়েছেন দেশের এ তারকা ক্রিকেটার। তার সঙ্গে রয়েছেন জাতীয় দলের টেস্ট স্পেশালিস্ট বোলার তাইজুল ইসলাম। শুধু তাইজুল আর শামসুর রহমান শুভই নন, বিপিএল শেষে বিশ্ব ইজতেমায় যোগ দিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম, সোহরাওয়ার্দী শুভসহ আরও বেশ কয়েকজন ক্রিকেটার।

বিদেশি নিবাসে অবস্থান নিয়েই মুশফিক-শুভরা শেষ পর্বের আখেরী মোনাজাতে অংশ নেবেন বলে জানা গেছে।

শনিবার রাতে সাকিব আল হাসান, তামিম ইকবালসহ আরও কয়েক ক্রিকেটার ইজতেমা ময়দানে পৌঁছানোর কথা রয়েছে। এমনটি জানিয়েছেন বিশ্ব ইজতেমার (নিজামউদ্দিন মারকাজের) মিডিয়া সমন্বয়কারী মো.সায়েম।

সায়েম আরও জানান, নিজামউদ্দিন মারকাজের সা'দ অনুসারীদের আয়োজনে শুক্রবার থেকে তিনদিনের বিশ্ব ইজতেমা শুরু হয়েছে। রোববার আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হবে এবারের বিশ্ব ইজতেমা।

এ দফার দ্বিতীয় দিনে জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী, রকিবুল হাসান ও শাহরিয়ার নাফীস ইতিমধ্যে ইজতেমা ময়দানে অবস্থান নিয়েছেন।

মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান এবং তামিম ইকবালসহ কয়েকজন ক্রিকেটার আখেরী মোনাজাতে অংশ নিতে শনিবার রাতে ইজতেমা ময়দানে যাওয়ার কথা রয়েছে।

ঘটনাপ্রবাহ : বিশ্ব ইজতেমা ২০২০

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত