সুরেশ রায়নার ক্রাশ সোনালি বেন্দ্রে

  স্পোর্টস ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৩ | অনলাইন সংস্করণ

সুরেশ

বাঁ হাঁটুর ইনজুরির কারণে ২০১৯ আইপিএলের পর সব ধরনের প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে ছিলেন সুরেশ রায়না। গেল আগস্টে দ্বিতীয়বার এর অপারেশন করেন তিনি। এখন সম্পূর্ণ ফিট ভারতীয় এ ক্রিকেটার। স্বাভাবিকভাবেই আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

সম্প্রতি 'জিং গেম অন' অনুষ্ঠানে হাজির হন রায়না। তাতে ক্রিকেট, সংগীতের প্রতি টান, সেলেব্রেটি ক্রাশ এবং আরও অনেক বিষয় নিয়ে কথা বলেন তিনি। ৩৩ বছর বয়সী ক্রিকেটার জানান, তার আজীবনের ক্রাশ বলিউড বিউটি কুইন সোনালি বেন্দ্রে।

রায়না বলেন, আমার সবসময়ের ক্রাশ সোনালি। কলেজে পড়ার দিনগুলোতে তার সঙ্গে ডেট করার ইচ্ছা হতো। একবার সে আমাকে একটি বিশেষ মেসেজ পাঠিয়েছিল। তাতে আমি রীতিমতো আকাশ থেকে পড়েছিলাম। ভীষণ অবাক/বিস্মিত হয়েছিলাম।

এ সময় নিজের চার বছর বয়সী কন্যা নিয়ে কথা বলেন তিনি। ভারতীয় তারকা ক্রিকেটার বলেন, আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা মেয়ে। তার পৃথিবীতে আগমন আমাদের সবার জীবনের আমূল পাল্টে দিয়েছে। ওর সঙ্গে কাটানো ছোট ছোট মুহূর্তগুলো আমার কাছে মহামূল্যবান। সেই সবসময় আমাদের (স্বামী-স্ত্রী, পরিবারের সদস্য) সঙ্গে থাকে।

করন ওয়াহির সঞ্চালনায় অনুষ্ঠানে একটি গান গেয়ে শোনান রায়না। কণ্ঠশিল্পী হিসেবে আরেকবার নিজের প্রতিভার পরিচয় দেন তিনি। সব মিলিয়ে খাটা-মিঠা আলোচনায় দর্শকদের মন জয় করে নিয়েছেন এ বাঁহাতি ব্যাটসম্যান।

তথ্যসূত্র: ক্রিক ট্র্যাকার/ক্রিকেট টাইমস।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত