যে কারণে বার্সা ছাড়তে পারেন মেসি

  স্পোর্টস ডেস্ক ২১ এপ্রিল ২০২০, ১৫:২১:২৪ | অনলাইন সংস্করণ

বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের মায়ার বাঁধন ছিন্ন করছেন লিওনেল মেসি। প্রিয় ক্লাব ছেড়ে ইন্টার মিলানে নতুবা ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন তিনি। কিছু দিন আগে এমন গুঞ্জনে ঝড় ওঠে বিশ্ব ফুটবল অঙ্গনে।

তবে তাতে সম্প্রতি জল ঢালেন বার্সার সাবেক খেলোয়াড় সেস ফ্যাব্রিগাস। তিনি আশ্বস্ত করেন, কাতালান ক্লাবটিতেই থাকছেন মেসি এবং সেখানে থেকেই অবসর নেবেন ছোট ম্যাজিসিয়ান।

এবার ছাই চাপা আগুন যেন উসকে দিলেন খোদ বার্সা কোচ কিকে সেঁতিয়েন নিজে। তিনি বলছেন, এখনও এক কারণে ক্লাবটি ছাড়তে পারে মেসি। আর সেটি হলো দলের গেম প্ল্যান।

সেঁতিয়েন বলেন, মেসি মৌসুম শেষেই বার্সা ছাড়তে পারে। যদি দলের উইনিং গেম প্ল্যান পছন্দ না হয় তার। অবশ্য সেটা বর্তমান অধিনায়কের মাথায় ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছেন ব্লাউগ্রানারা।

যদিও স্প্যানিশ কোচের কার্যত আশা বার্সাতেই থাকবেন মেসি। সেঁতিয়েন বলেন, গত কয়েক দিনে দলের অভ্যন্তরে কি হয়েছে, তার মতো খেলোয়াড় এসব ভাবে না। আমি মনে করি, সে এখানেই থাকবে। আমি নিশ্চিত, ক্যাম্প ন্যুতে থেকে ক্যারিয়ার শেষ করবে আর্জেন্টাইন সুপারস্টার।

তবু গুঞ্জন থামছে না। সেটা ডালপালা মেলছেই। কারণ বার্সা কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না মেসির। এরই মধ্যে সেখানে গৃহযুদ্ধ শুরু হয়েছে। যে জেরে একসঙ্গে ছয় কর্মকর্তা পদত্যাগ করেছেন। এবার তিনি কোথাও পাড়ি জমান কিনা, তা সময়ই বলে দেবে?

তথ্যসূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত