খেলার জন্য অধীর আগ্রহে বসে আছি: সাব্বির

  স্পোর্টস ডেস্ক ০৯ আগস্ট ২০২০, ২০:৪৫:৪২ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার প্রথমদিকে গ্রামের বাড়ি রাজশাহীতে গিয়ে গৃহবন্দি হয়ে পড়েন সাব্বির রহমান রুম্মন। দীর্ঘদিন পর ঢাকায় ফিরে অনুশীলন শুরু করেছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

রোববার মিরপুর শেরেবাংলায় অনুশীলন শেষে জাতীয় দলের এই অলরাউন্ডার বলেছেন, আমাদের এবং অন্যান্য দেশের সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে আশা করি খুব দ্রুত সময়ের মধ্যেই আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারব। আমরা খেলার জন্য অধীর আগ্রহে বসে আছি। তাই অনুশীলন করছি নিজেদের ফিট রাখার জন্য।

ঈদের আগেই ব্যক্তিগতভাবে অনুশীলন শুরু করেছেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুনসহ অনেকেই। ঈদুল আজহার পর শনিবার থেকে ফের শুরু হয়েছে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন।

গত মার্চের পর ফের অনুশীলনে ফিরে সাব্বির জানিয়েছেন, চার মাস পর মিরপুর স্টেডিয়ামে আসা। ইনডোরে একটু ব্যাটিং অনুশীলন করেছি, খুল ভালো লাগছে। ২৫ মার্চ আমি গ্রামের বাড়ি রাজশাহীতে চলে গিয়েছিলাম। ওখানে অনুশীলন করার তেমন কোনো সুযোগ-সুবিধা পাইনি। করোনার জন্য বাসায় বন্দি ছিলাম। বাসায় শুধু জিমের কিছু কাজ করেছি।

জাতীয় দলের হয়ে ১১টি টেস্ট, ৬৬টি ওয়ানডে আর ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৭৬০ রান সংগ্রহ করেন সাব্বির। বল হাতে লেগ স্পিনে শিকার করেন ৯ উইকেট।

২৮ বছর বয়সী এই অলরাউন্ডার আরও বলেছেন, করোনার কারণে অনেক দিন ধরেই আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বন্ধ হয়ে আছে। সব খেলোয়াড়ই তাকিয়ে আছেন খেলা কবে শুরু হবে। তবে ইংল্যান্ড, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ খেলায় ফেরায় খুব ভালো লাগছে। আশা করছি আমরাও খেলতে পারব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত