দেড় লাখ মুরগি খাওয়া সেই ব্যক্তি কেমন আছেন?

  যুগান্তর ডেস্ক ২২ মার্চ ২০১৯, ১৫:০৯ | অনলাইন সংস্করণ

মুরগি।
মুরগি। ছবি সংগৃহীত

মুরগি খেতে ভালোবাসেন হয়তো। তবে প্রতিদিন মুরগির মাংস খাওয়া কী সম্ভব। বেশিরভাগ মানুষ এই প্রশ্নের উত্তরে না বলবেন। কারণ মানুষ খাবারের রুচির পরিবর্তন হয় প্রতিনিয়ত। তাই প্রতিদিন এক খাবার খেতে ভালো লাগে না।

প্রতিদিনই চিকেন বা মুরগির মাংস খেতে হবে এমন মানুষও আবার বেশি নেই। তবে কুয়ে পেং নামে এক ব্যক্তি এক সপ্তাহ, দুই সপ্তাহ বা এক মাস নয় টানা ৪৫০ দিন ধরে শুধু মুরগির মাংস খেয়েই চলেছেন। এজন্য তার স্বাস্থ্য বা রুচির কোনো পরিবর্তন হয়নি। তিনি সুস্থ আছেন। তার কোনো রোগও নেই।

গণমাধ্যম জানিয়েছে, কুয়ে পেং নামের এই ব্যক্তি ২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে চিকেন খেয়েই চলেছেন। তাহলে এখন পর্যন্ত কতগুলো মুরগি হজম করেছেন কুয়ে পেং?

তিনি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন, এখন অবধি প্রায় ১ লাখ ৩৭ হাজার মুরগি খেয়েছেন তিনি। তিনি সুস্থ আছেন। তার কোনো সমস্যাও হচ্ছে না।

আর এসব চিকেন খেতে তার সব মিলিয়ে খরচ হয়েছে ২ হাজার মার্কিন ডলার। প্রতিদিনই মুরগির মাংস রান্না করে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

প্রতিদিন মুরগির মাংস খাওয়ার অভ্যাসের বর্ষপূর্তি পালনও করেছেন এই ব্যক্তি। দিবসটিকে চিকেন বার্থডে নামকরণ করে একটি ছবি পোস্ট করেন তিনি।

ইনস্টাগ্রামে তার ১১ হাজারের বেশি ফলোয়ারের লাইকে মেতে ওঠে ছবিটি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×