আইলাইফ ল্যাপটপে বৈশাখী অফার

  আইটি ডেস্ক ১৬ এপ্রিল ২০১৯, ১৭:২২ | অনলাইন সংস্করণ

আইলাইফ ল্যাপটপে বৈশাখী অফার
আইলাইফ ল্যাপটপে বৈশাখী অফার

বাংলা নববর্ষ উপলক্ষ্যে বিশ্বের অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফের ল্যাপটপ ও অল-ইন-ওয়ান পিসিতে বৈশাখী ধামাকা অফার ঘোষণা করেছে প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। এ অফারের আওতায় প্রতিটি ল্যাপটপ ও অল-ইন-ওয়ান পিসির সঙ্গে থাকছে নিশ্চিত উপহার।

এর মধ্যে আইলাইফ অল-ইন-ওয়ান জেড পিসির সঙ্গে উপহার হিসেবে থাকছে ফিচারফোন, স্পিকার, ৩২ জিবি কার্ড পেনড্রাইভ ও টি-শার্ট। জেড এয়ার থ্রি ল্যাপটপের সঙ্গে থাকছে স্পিকার, ৩২ জিবি কার্ড পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ল্যাপটপ ক্যারিব্যাগ ও টি-শার্ট। ১৪ ইঞ্চি পর্দার জেড এয়ার এবং টাচ স্ক্রীন সংবলিত জেড বুক ডবলিউ মডেলের ল্যাপটপটি দুটিতে থাকছে ৩২ জিবি কার্ড পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ল্যাপটপ ক্যারিব্যাগ ও টি-শার্ট।

১০.১ ইঞ্চি কনভার্টেবল টু ইন ওয়ান জেড বুক ডবলিউ, ৬ জিবি র‌্যামের ১৫.৬ ইঞ্চি পর্দার জেড এয়ার প্লাস, কর্পোরেট আউটলুকের পছন্দ ১৩.৩ ইঞ্চি পর্দার, সমৃদ্ধ ফুল মেটাল বডি এবং ১২৮ জিবি এসএসডির জেড এয়ারথ্রি ল্যাপটপ।

এছাড়া রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ স্ক্রিনের অল ইন ওয়ান পিসি যাতে ৩ থেকে ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। সাশ্রয়ী মূল্যের স্লিম এবং হালকা ওজনের আইলাইফের ল্যাপটপ সর্বনিম্ন ১৬ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। অফারটি ইতিমধ্যে শুরু হয়েছে যা আগামী ৩০ এপ্রিল পর্যন্ত স্টক থাকা সাপেক্ষে চলবে।

জেনুইন উইন্ডোজ সমৃদ্ধ অফিস এবং ব্যক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে এতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর, বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টম, সুলভ মূল্য এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি।

এছাড়া অনলাইন থেকে অর্ডার করলে ঢাকা ও চট্টগ্রাম শহরে থাকছে বিনামূল্যে হোম ডেলিভারি সুবিধা। পাশাপাশি দেশের যে কোনো প্রান্তে থাকছে ডেলিভারি সুবিধা। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে বাড়তি অর্থ প্রদান ছাড়াই কিস্তিতে কেনা যাবে।

অফারটি দেশব্যাপী কম্পিউটার মার্কেটের স্টার টেক (আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, উত্তরা, বাড্ডা প্রগতি সরণি, রংপুর, চট্টগ্রাম) শো রুমে পাওয়া যাবে। বিস্তারিত জানা যাবে www.startech.com.bd এই ঠিকানায়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×