দেশের বাজারে তারহীন ওয়াইফাই পাওয়ার ব্যাংক

  যুগান্তর ডেস্ক    ২৭ জুলাই ২০১৯, ১৯:১৩ | অনলাইন সংস্করণ

দেশের বাজারে তারহীন ওয়াইফাই পাওয়ার ব্যাংক
দেশের বাজারে তারহীন ওয়াইফাই পাওয়ার ব্যাংক

যুক্তরাষ্ট্র ভিত্তিক পাওয়ার সল্যুশন ব্র্যান্ড এনারজাইজারের বাংলাদেশি পরিবেশক হয়েছে টেক রিপাবলিক লিমিটেড। আর এর মাধ্যমে গ্রাহকদের কাছে আন্তর্জাতিক মানের পাওয়ার ব্যাংকের পাশাপাশি তারহীন প্রযুক্তির চার্জিং সল্যুশন সেবা দিতে যাচ্ছে দেশের উদীয়মান এই টেক প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে টেক রিপাবলিক ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ বলেন, গত জুনে তাইওয়ান সফরের সময় এনারজাইজার বাংলাদেশের বাজারে আসার আগ্রহ প্রকাশ করে। এরই ভিত্তিতে আমি তাদের পাওয়ার ব্যাংকে বেশ কিছু বৈচিত্র্য ও বিশেষত্ব দেখতে পেয়ে ব্র্যান্ডটিকে আমাদের পোর্ট ফোলিওতে অন্তর্ভুক্ত করি।

তিনি বলেন, আশা করছি এনারজাইজারের ম্যাক্স, হাইটেক ও আল্টিমেট সিরিজের পাওয়ার ব্যাংক স্মার্টফোন, ট্যাব, আইফোন ব্যবহারদের জন্য আশীর্বাদ হবে। কেননা, স্বাস্থ্যগত ঝুঁকি ও মোবাইল ফোন সুরক্ষার জন্য ভালো কোয়ালিটির চার্জার ব্যবহার করা জরুরী। সে ক্ষেত্রে এনারজাইজার ঝুঁকিহীন ও নিরাপদ চার্জারের ব্যবস্থা করেছে।

এছাড়াও এতে রয়েছে ইউএসবি, টাইপ সি ও মাইক্রো ইউএসবি পোর্ট। ফলে যে কোনো মডেল ও ব্র্যান্ডের ফোনই চার্জ দেয়া যাবে স্বাচ্ছন্দ্যে এবং সহজেই গ্রাহকের আস্থা রাখতে পারবে।

তিনি আরও জানান, এনারজাইজার আলটিমেট সিরিজের পাওয়ার ব্যাংকগুলো সত্যি অসাধারণ। এই চার্জারটি দিয়ে চার্জ দিতে স্মার্টফোনের কোনো পোর্টই ব্যবহার করতে হয় না। তারহীন সুবিধা থাকায় পাওয়ার ব্যাংকের ওপর ফোনটি রেখে দিলেই এটি চার্জ নেয়।

আগামী ১৫ আগস্ট থেকে এনরাজাইজারের প্রতিটি পাওয়ার ব্যাংকই প্রযুক্তি বাজারে মিলবে বলে জানান টেক রিপাবলিক ব্যবস্থাপনা পরিচালক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×