দেশের প্রথম ডোমেইন মার্কেট প্লেস ডুডিয়াস

  আইটি ডেস্ক ২২ অক্টোবর ২০১৯, ১৮:৪৫:৪৮ | অনলাইন সংস্করণ

রাজধানীর কারওয়ান বাজারস্থ বিডিবিএল ভবনে আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করল দেশের প্রথম ডোমেইন অকশন ওয়েবসাইট ও ডোমেইন মার্কেট প্লেস ডুডিয়াস। দেশের শীর্ষস্থানীয় অনলাইন প্রফেশনাল ও উদ্যোক্তাদের নিয়ে ফেসবুকভিত্তিক ডোমেইন বেচাকেনা, অকশনের গ্রুপ ডোমেইন অকশন বাংলাদেশ আয়োজিত মিটআপে যাত্রা শুরুর ঘোষণা দেয় ডুডিয়াস।

ডুডিয়াস ডটকম দেশের ডোমেইন মার্কেট প্লেসে এক নতুন দিগন্তের সূচনা করবে বলে অনুষ্ঠানে উপস্থিত অংশগ্রহণকারীরা আশাবাদ ব্যক্ত করেন।

ডুডিয়াসের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদী হাসান বলেন, এতদিন আমাদের দেশীয় ডোমেইন ব্যবসায়ীরা দেশীয় কোনো ডোমেইন মার্কেট প্লেস না থাকায় বাইরের ডোমেইন মার্কেট প্লেসসমূহে ডোমেইন বিক্রয় করে আসছিল। ডুডিয়াস তাদের জন্য দেশের মাটিতে ডোমেইন ব্যবসায়ের এক নতুন সময়ের সূচনা করবে বলে আশা রাখি। ডুডিয়াসে যে কেউ বিনামূল্যে ডোমেইন পার্কিং ও ডোমেইন অকশনে ডোমেইন বিক্রয় করতে পারবে।

তিনি আরও বলেন, ডুডিয়াস তার ব্যবহারকারীদের জন্য অনলাইন পেমেন্টসহ ডোমেইন বিক্রয়ের ক্ষেত্রে যে কোনো ধরনের জটিলতা নিরসনে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্বাস করি ডুডিয়াসের হাত ধরেই বাংলাদেশে শুরু হওয়া ডোমেইন অকশন ও মার্কেট প্লেস ব্যবসা আরও বেশি সম্প্রসারিত হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত