ডোজ এখন কার্নিভাল ইন্টারনেট

  যুগান্তর ডেস্ক    ২৬ আগস্ট ২০১৮, ২১:৩২ | অনলাইন সংস্করণ

ডোজ এখন কার্নিভাল ইন্টারনেট

দেশের অন্যতম বিশ্বস্ত এবং জনপ্রিয় ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ, এখন থেকে নতুন লাইফস্টাইল ব্র্যান্ড কার্নিভাল নামে যাত্রা শুরু করছে।

সেরা ইন্টারনেট সেবা প্রদানের পাশাপাশি সাবস্ক্রাইবারদের ডিজিটাল লাইফস্টাইলকে বহুমাত্রায় উপভোগ্য করে তুলতে লাইফস্টাইল সেবার একটি অনন্য সমাহার প্রদানের লক্ষ্যেই কার্নিভালের এই যাত্রা।

লাইফ স্টাইল সেবা সম্ভারে সম্পূর্ণ নতুন তিনটি উদ্ভাবনী ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে কার্নিভাল ইন্টারনেট।

রোববার কনসিটো পিআর এর মিডিয়া ম্যানেজার তারিকুল সুমনের পাঠানো ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়।

কার্নিভাল বর্তমানে ১,৫৯৯ টাকা/মাসিক ২০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রন্টো’, ২,৫৯৯ টাকা/মাসিক ৩০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রেস্টো’ এবং ৩,৫৯৯ টাকা/মাসিক ৪০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রিমো’ অফার করছে। এই সবগুলো প্যাকেজই এমনভাবে সাজানো হয়েছে, যাতে গ্রাহকের ব্যয়কৃত টাকার সর্বোত্তম ব্যবহার এবং অনন্য ইন্টারনেট অভিজ্ঞতা অর্জন উভয়ই নিশ্চিত হয়।

কার্নিভাল ইন্টানেট সেবা বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ এবং সিলেটে রয়েছে এবং দেশের অন্যান্য শহরে খুব শিগগিরই এই সেবা পৌঁছে যাবে।

সাবস্ক্রাইবারদের দৈনন্দিন কেনাকাটাকে সহজ ও আরামদায়ক করে তোলার লক্ষ্যে কার্নিভাল আরও নিয়ে এসেছে ‘কার্নিভাল লাউঞ্জ’ নামে সম্পূর্ণ নতুন একটি ই-কমার্স সাইট; যেখানে রয়েছে লাইফস্টাইল, সুস্বাস্থ্য, নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ ইনস্যুরেন্স সল্যুশন-যা গ্রাহকের চাহিদানুযায়ী তাৎক্ষণিক সরবারহ করা হয়।

কার্নিভাল ওয়েবসাইটে গিয়ে কার্নিভাল লাউঞ্জ ঘুরে গ্রাহকরা নিত্যপ্রয়োজনীয় লাইফস্টাইল পণ্যের অনন্য সমাহার থেকে নিজের পছন্দের প্রয়োজনীয় পণ্যসমূহ পছন্দ করতে পারেন। লাউঞ্জে আরও রয়েছে শিশুপণ্যের অনন্য সম্ভার সম্বলিত একটি কিডস জোন। নিজের এবং আপনজনদের জীবনের নিশ্চয়তা নিশ্চিত করতে আগ্রহী সাবস্ক্রাইবারদের জন্য কার্নিভাল ইনস্যুরেন্স এর আওতায় জীবন এবং স্বাস্থ্য বীমা প্যাকেজও অফার করছে কার্নিভাল।

নতুন উদ্যমে যাত্রা শুরু করার উচ্ছ্বাস প্রকাশ করে কার্নিভাল ইন্টারনেটের সিইও হাসান মেহেদী বলেন, ইন্টারনেট ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইল অভ্যাস এবং ইন্টারনেট অভিজ্ঞতায় পরিবর্তন ও অগ্রগতি আবশ্যক। এই বিষয়টি বিবেচনায় রেখেই আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের ইচ্ছা ও দৈনন্দিন চাহিদা পূরণের প্রতিশ্রুতি নিয়ে একটি নতুন লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে ‘কার্নিভাল’ নামে নতুনভাবে পথচলা শুরু করেছি।

তিনি বলেন, কার্নিভালের সম্পূর্ণ নতুন, উদ্ভাবনী ও অনন্য ইন্টারনেট প্যাকেজ সেবাসমূহ এবং ইন্টারনেটভিত্তিক ডিজিটাল লাইফস্টাইল সল্যুশন ব্যবহারের ফলে আমাদের সম্মানিত গ্রাহকদের জীবন আগের চেয়ে উন্নত, সহজ ও আরামদায়ক হয়ে উঠবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

এসএসডি-টেক-এর চেয়ারম্যান মাহবুব মতিন বলেন, ‘আমরা সম্মানিত গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা দিতে যাচ্ছি। এসএসডি-টেকে আমরা সবসময় গ্রাহকদের জন্য ডিজিটাল সেবা দেয়ার চেষ্টা করি। আমরা বাংলাদেশের প্রতিটি ঘরে আমাদের ডিজিটাল সেবা দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি এবং বিশ্বাস করি আমরা একদিন এই সেবা পৌঁছে দিতে সক্ষম হবো’। বিস্তারিত জানতে ভিজিট করুন- www.carnival.com.bd

কার্নিভাল ইন্টারনেট সম্পর্কে: কার্নিভাল ইন্টারনেট, এসএসডি-টেক পরিচালিত একটি জাতীয় ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা প্রদানকারী এবং স্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান। এটি ইন্টারনেট, দেশব্যাপী হাজারো নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা সরবরাহ করে থাকে।

কার্নিভাল, মাসিক ব্রডব্যান্ড প্যাকেজ, বাল্ক ব্যান্ডউইথ এন্ড হোস্টিং সার্ভিসেস- এই সেবাসমূহ দিয়ে থাকে। এটি সাশ্রয়ী মূল্যে রিয়েল আইপিসহ ব্যান্ডউইথ সেবা সরবরাহ করে আসছে। সক্রিয় মনিটরিং, বিশ্বস্ত ইন্টারনেট সেবা এবং গ্রাহকের যেকোন অভিযোগের ভিত্তিতে দ্রুত সাড়া প্রদান ও সমাধান দেয়ার কারণে কার্নিভাল ইন্টারনেট বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter