হলুদবনি নিয়ে এবার তিশার কলকাতা মিশন

  আনন্দনগর প্রতিবেদক ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হলুদবনি নিয়ে এবার তিশার কলকাতা মিশন
কলকাতায় তিশা

টিভি পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত রয়েছেন তিনি। এখন শুটিং করছেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ‘হলুদবনি’ ছবির। এতে তিশার সঙ্গে অভিনয় করছেন কলকাতার অভিনেতা পরমব্রত।

আরও আছেন পাওলি দাম। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ঢাকার তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরী। এতে তিশাকে অণু, পরমব্রতকে পলাশ এবং পাওলিকে কস্তুরি চরিত্রে দেখা যাবে। ছবিটিতে আরও অভিনয় করছেন সোমা রায় ও সৌমিত্র। কলকাতা থেকে যাত্রা শুরু করলেও কিছুদিন আগে শুটিং শুরু হয়েছে বাংলাদেশে। প্রায় পঞ্চাশ ভাগ শুটিং শেষ। চলতি মাস শেষ হওয়ার আগেই ছবিটির বাংলাদেশ অংশের শুটিংও শেষ হবে বলে জানান পরিচালক।

এরপর শুরু হবে কলকাতা অংশের শুটিং। সেখানেও তিশা অংশ নেবেন বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটির বাংলাদেশ অংশের শুটিং শেষ। এরপর কলকাতায় শুরু হবে। গল্পের কারণেই সেখানেও যেতে হবে আমাকে।’ সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ নামক উপন্যাস অবলম্বনে ছবিটির চিত্রনাট্য করেছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনা করছে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম ও কলকাতার টেলিসিনে এন্টারটেইনমেন্ট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×