এবার ব্যবসায়ী রেসি

  আনন্দনগর প্রতিবেদক ০৫ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

একসময়ের ব্যস্ত নায়িকা মৃদুলা আহমেদ রেসি
একসময়ের ব্যস্ত নায়িকা মৃদুলা আহমেদ রেসি

ঢাকাই ছবির একসময়ের ব্যস্ত নায়িকা মৃদুলা আহমেদ রেসি। ক্যারিয়ারে বেশ কয়েকটি দর্শকপ্রিয় হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

এখন চলচ্চিত্রে দেখা যায় না তাকে। সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন। এবার ব্যবসায়ে নামলেন এ নায়িকা। খুলেছেন বিউটি পার্লার। নাম ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’। ৩ জুন শোবিজ তারকাদের উপস্থিতিতে উদ্বোধন করা হয় পার্লারটি।

নিজেকে ব্যবসার সঙ্গে জড়ানো প্রসঙ্গে রেসি বলেন, ‘এটা আমার স্বপ্নেরই বাস্তবায়ন। অনেকদিনের স্বপ্ন ছিল একটি বিউটি পার্লার প্রতিষ্ঠা করার। নানা কারণে এটি সম্ভব হচ্ছিল না। হঠাৎ করেই আমার স্বামী পার্লারের যাবতীয় ব্যবস্থা করে আমাকে চমকে দেন। অনেক ভালো লাগছে যে অবশেষে আমার স্বপ্নটা পূরণ হল।’

এছাড়া একটি নাচের স্কুল দেয়ার স্বপ্ন ছিল বলেও জানান রেসি। ২০০৪ সালেবুলবুল জিলানীর ‘নীল আঁচল’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় রেসির। এরপর এফ আই মানিকের ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’ এবং মনতাজুর রহমান আকবরের ‘আমার স্বপ্ন আমার অহংকার’ ছবিতে অভিনয় করেন। রেসি অভিনীত ছবির সংখ্যা প্রায় ৪০টিরও বেশি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×