পুলিশ সেজে ডাকাতি, গ্রেফতার ৮

  যুগান্তর রিপোর্ট ১১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পুলিশ সেজে ডাকাতি গ্রেফতার ৮
ছবি: যুগান্তর

পুলিশ সেজে ডাকাতি করা চক্রের ৮ সদস্যকে মঙ্গলবার গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগ।

গ্রেফতার ডাকাত দলের সদস্যরা হল মো. আলাউদ্দিন, মো. সবুজ মিয়া, মো. রাসেল মাহমুদ সরকার, মো. জুয়েল শিকদার, নিবাস কুমার সরকার ওরফে স্বপন, মো. রাসেল, মো. দবিরুল মিয়া ও মো. হাসানুল বান্না।

এ সময় তাদের কাছ থেকে ঢাকা রেঞ্জ পুলিশের ডিপসাইন লাগানো এসআই পদ মর্যাদার র‌্যাংক ব্যাজসহ এক সেট জেলা পুলিশের ইউনিফর্ম, একটি স্কুলব্যাগ, পুলিশ মনোগ্রাম খচিত একটি চামড়ার বেল্ট, এক জোড়া হ্যান্ডকাপ, দুটি ওয়াকিটকি, একটি রামদা, একটি চাপাতি, মাইক্রোবাসের ড্যাশবোর্ডের সামনে বাংলায় পুলিশ লেখা একটি স্টিকার, একটি সিগন্যাল লাইট, একটি বেতের লাঠি, একটি হায়েস মাইক্রোবাস, একটি টিভিএস মোটরসাইকেল ও ডাকাতি করা ১০ লাখ ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

মাদক বিক্রি ও সেবনের দায়ে গ্রেফতার ৪৭ : মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ১৪৬৫ পিস ইয়াবা, ৮০৪ গ্রাম ৩৬৩ পুরিয়া হেরোইন, ৫০০ গ্রাম গাঁজা ও ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৫টি মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×