পিরোজপুর-১: নৌকার পক্ষে শেখ এ্যানীর গণসংযোগ

  পিরোজপুর প্রতিনিধি ২২ অক্টোবর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে গণসংযোগ করছেন শেখ এ্যানী রহমান। ছবি: যুগান্তর

আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (সদর-নাজিরপুর স্বরূপকাঠি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করছেন শেখ এ্যানী রহমান।

পিরোজপুরের সাবেক এমপি, অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের জ্যেষ্ঠকন্যা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আপন চাচাত ভাই শেখ হাফিজুর রহমান টোকনের সহধর্মিণী শেখ এ্যানী রহমান তিনি রোববার জেলা শহরের বিভিন্ন সড়কে তার কর্মীদের নিয়ে গণসংযোগ ও পথসভা করেছেন।

তিনি বলেন, আমার বাবা আওয়ামী লীগের একজন সৎ ও যোগ্য নেতা ছিলেন। তিনিও সেই আদর্শের ঝাণ্ডা নিয়ে তার বাবার অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য বদ্ধপরিকর।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তাই আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে পিরোজপুর জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে পারছে।

এ ছাড়া এই জেলাকে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক মডেল জেলা হিসেবে গড়ে তুলব। আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেই আপনাদের কাছে ছুটে এসেছি, জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন করব বলে।

শেখ এ্যানী রহমানের স্বামী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ হাফিজুর রহমান বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কার পক্ষে ভোট দেয়ার জন্য জনগণকে উদ্বুদ্ধ করতে কাজ করছি।

গণসংযোগের সময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা চণ্ডিচরণ পাল, সাবেক জেলা ও দায়রা জজ আবদুস সালাম সিকদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সরদার ফারুক আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি জিএস মাকসুদুল ইসলাম লিটন ও গোপাল বসু প্রমুখ অংশ নেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত