নুরুল ইসলাম ছিলেন সাহসী মুক্তিযোদ্ধা: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

  যুগান্তর রিপোর্ট ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের অন্যতম বৃহৎ শিল্পপরিবার যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তিনি বলেন, নুরুল ইসলাম ছিলেন একজন সাহসী মুক্তিযোদ্ধা। ছিলেন দেশপ্রেমিক।

এক শোকবার্তায় মায়া সোমবার এসব কথা বলেন। তিনি আরও বলেন, নুরুল ইসলামের মৃত্যুতে দেশ হারাল একজন বীর মুক্তিযোদ্ধাকে। একজন বিশিষ্ট শিল্পপতিকে। যিনি অত্যন্ত পরিশ্রম করে তিলে তিলে ৪১টি শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছিলেন। যেখানে হাজার হাজার মানুষকে কাজ দিয়ে তিনি জীবিকা নির্বাহের সুযোগ করে দিয়েছেন। দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে তিনি সারাজীবন সংগ্রাম করেছেন। তিনি বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার শান্তি কামনা করে সাবেক এই মন্ত্রী আরও বলেন, আমি তার আত্মার শান্তি কামনা করি। মহান আল্লাহ তার শোকসন্তপ্ত পরিবারকে যেন এই শোক সাহসের সঙ্গে মোকাবেলা করার শক্তি দেন, সেই কামনা করি।

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত