মিনিস্টার হাই-টেক পার্কের পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট

  আইটি ডেস্ক ১৩ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের জনসংযোগ সংস্থা হিসেবে দায়িত্ব পেল মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। সম্প্রতি মিনিস্টার হাই-টেক পার্কের কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের জনসংযোগ সেবাবিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী, মিনিস্টার হাই-টেক পার্কের সব ধরনের জনসংযোগের দায়িত্ব পালন করবে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া এবং মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ থেকে কোম্পানিটির ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার অ্যান্ড ডিরেক্টর তারিকুল সুমন ও কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর শ্রাবণ সাগর।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, ‘মিডিয়াকোয়েস্ট আমাদের জনসংযোগ পার্টনার হিসেবে এখন থেকে কাজ করবে। তাদের তরুণ, উদ্যমী ও আত্মবিশ্বাসী একটি টিম আছে; যারা আমাদের জনসংযোগের সব কার্যক্রম নিষ্ঠার সঙ্গে ভালোভাবেই করতে পারবে বলে আমরা আশাবাদী।

মিডিয়াকোয়েস্ট বাংলাদেশের ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার ও ডিরেক্টর তারিকুল সুমন বলেন, ‘মিনিস্টার দেশেই বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছে। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে দেশের জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এবং তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এমন একটি ব্র্যান্ডের পার্টনার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমরা আনন্দিত’।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত