চাকরি

  যুগান্তর ডেস্ক    ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কম্পিউটার কাউন্সিল

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ‘সফটওয়্যারের কোয়ালিটি পরীক্ষা ও সার্টিফিকেশন সেন্টার প্রতিষ্ঠাকরণ’ শীর্ষক প্রকল্পের জন্য জনবল নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দুটি শূন্য পদে মোট তিনজন নিয়োগ দেয়া হবে।

প্রোগ্রামার এবং সহকারী প্রোগ্রামার

পদসংখ্যা : দুটি পদে মোট তিনজন নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো বিশ্ববিদ্যালয় অথবা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার বিজ্ঞান/কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/টেলিকম ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রোগ্রামার পদে আবেদনের জন্য ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী প্রোগ্রামার পদে আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর এবং প্রোগ্রামারের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী প্রোগ্রামারের জন্য বেতন গ্রেড-৬ এবং সহকারী প্রোগ্রামারের বেতন গ্রেড-৯ অনুযায়ী দেয়া হবে।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://erecruitment.bcc.gov.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত।

মেরী স্টোপস

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি ‘প্রোগ্রাম অফিসার’ পদে এ নিয়োগ দেবে।

পদের নাম : প্রোগ্রাম অফিসার

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএ অথবা পাবলিক হেলথ বা ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর ন্যূনতম পাঁচ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন-ভাতা : আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে এই ঠিকানায়।

ঠিকানা : জেনারেল ম্যানেজার, এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন, মেরী স্টোপস বাংলাদেশ, হাউস-৬/২, ব্লক-এফ, লালমাটিয়া হাউজিং স্টেট, ঢাকা-১২০৭। এ ছাড়া প্রার্থীরা সিভি ই-মেইল করতে পারেন (hr-mariestopesbd.org) এই ঠিকানায়। আগ্রহী প্রার্থীরা আগামী ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ। বিভিন্ন গ্রেডে তিনটি শূন্য পদে মোট সাতজনকে নিয়োগ দেয়া হবে। সব যোগ্য বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র স্টাফ নার্স, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবরেটরি) এবং স্টুয়ার্ড (চবক রেস্টহাউস)।

পদসংখ্যা : তিনটি পদে মোট সাতজনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নার্সিং পাসসহ উচ্চ মাধ্যমিক এবং মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক বছর কাজের অভিজ্ঞতার প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী। সিনিয়র স্টাফ নার্স ও মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবরেটরি) পদের জন্য বেতন ১২৫০০-৩০২৩০ টাকা এবং স্টুয়ার্ড (চবক রেস্টহাউস) পদের জন্য বেতন ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ওয়েবসাইটে অনলাইনের (jobscpa.org) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ১০ ফেব্রুয়ারি, ২০১৯ এবং শেষ সময় ১০ মার্চ, ২০১৯ রাত ১২টা পর্যন্ত।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×