পূবাইলে ডিশ ব্যবসার আড়ালে গৃহবধূর ঘরে গোপন ক্যামেরা

  পূবাইল (গাজীপুর) প্রতিনিধি ১৩ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর মহানগরীর পূবাইলে ডিশ ব্যবসার অন্তরালে গৃহবধূর ঘরে গোপন ক্যামেরা বসিয়ে লাইভে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন দৃশ্য ধারণ ও ভিডিও দেখার অভিযোগ উঠেছে স্থানীয় তালটিয়া এলাকার ডিশ ব্যবসায়ী রফিকুল ইসলাম, আমির, রাজ্জাক ও শাহীনের বিরুদ্ধে।

পূবাইল মেট্রো থানায় এই বিষয়ে গৃহবধূ বুধবার নিজে বাদী হয়ে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন তিনি। অভিযোগের ৫ দিন অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ তাছাড়া থানায় মামলাও রুজু হয়নি। এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। জনমনে দেখা দিয়েছে ক্ষোভ। জানা যায় পূবাইল থানার মেঘডুবী এলাকায় নতুন বাড়ির কাজ চলমান থাকায় পাশের কামারগাঁও এলাকার ইয়ামিনের বাড়িতে ভাড়া থাকতেন ছুটিতে আসা প্রবাসী স্বামীসহ দুই ছেলে এক মেয়ে নিয়ে। তার বাসায় ডিশ ও ইন্টারনেট লাইন সংযোগ চাইলে অভিযুক্তরা সংযোগের সঙ্গে ঘরে গোপন সিসি ক্যামেরা লাগিয়ে দেয়। নতুন বাড়ির কাজ শেষ হলে নতুন বাড়িতে ওঠেন এপ্রিলে। তারপর থেকে বিভিন্ন সময় আপত্তিকর প্রস্তাবসহ নানাভাবে হুমকি-ধমকি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেয়ার কথা বলে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে। অবশেষে ধারণকৃত ভিডিও ছবি পাঠায় বাদীর মোবাইলে। স্বামী বর্তমানে প্রবাসে থাকায় বড় ছেলে ও দুই ভাইকে জানালে তাদের পরামর্শে আইনের আশ্রয় নেন তিনি। পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, অভিযোগ পেয়েছি। বাদী থানায় এসে মামলা করতে চাইলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত