কর্মই এরশাদকে অমর করে রাখবে: লিয়াকত হোসেন খোকা

  যুগান্তর রিপোর্ট ২৮ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করে দেশ ও মানুষের সেবা করেছেন। জাতীয় প্রয়োজনে জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠন প্রতিষ্ঠা করেছেন।

তিনি ব্রিটিশ উপনিবেশের শাসন ব্যবস্থা ভেঙে উপজেলা পরিষদ গঠন করে নির্বাচিত প্রতিনিধিদের অধীনে সরকারি কর্মকর্তাদের এনেছেন। এতে প্রমাণ হয় এরশাদই প্রকৃত গণতন্ত্রচর্চায় বিশ্বাসী ছিলেন। তার কর্মই তাকে মানুষের হৃদয়ে অমর করে রাখবে। সোমবার রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবলুকে অভিনন্দন : এদিকে জাতীয় পার্টির নতুন মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় ওলামা পার্টির আহবায়ক মাওলানা ক্বারি মোহাম্মদ হাবিবুল্লাহ বেলালী এবং সদস্য সচিব মাওলানা খলিলু রহমান সিদ্দিকী। সোমবার এক বিবৃতিতে তারা বলেন, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু একজন যোগ্য ও নিবেদিত ছাত্র রাজনীতিক থেকে উঠে আসা পোড় খাওয়া নেতা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত