মায়ের নাম লেখা জার্সি পরে খেলছেন মিরাজরা

  স্পোর্টস ডেস্ক ১৬ জানুয়ারি ২০১৯, ১৪:০০:০৯ | অনলাইন সংস্করণ

সিলেট পর্বের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস-রাজশাহী কিংস। টসে সাকিব আল হাসানকে হারিয়ে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মেহেদী হাসান মিরাজ।

ম্যাচ শুরুর আগে ভিন্নরূপে পাওয়া গেল কিংসদের। সাধারণত নিজেদের নাম লেখা জার্সি পরে মাঠে নামেন খেলোয়াড়েরা। তবে এ ম্যাচে নিজ নিজ মায়ের নাম লেখা জার্সি পরে খেলছেন মিরাজরা। শুধু খেলোয়াড় নন, কোচ ও দলের কর্মকর্তাদের জার্সির পেছনেও লেখা রয়েছে মায়ের নাম।

কিংস অধিনায়ক মিরজের জার্সিতে লেখা রয়েছে তার মায়ের নাম ‘মিনারা’। আরেক কিংস তারকা সৌম্য সরকারের জার্সিতে লেখা আছে তার মায়ের নাম ‘নমিতা’। এছাড়া কোচ ল্যান্স ক্লুজনারের জার্সিতে লেখা রয়েছে ‘ডন’।

জার্সিতে মায়ের নাম লেখা থাকায় উচ্ছ্বসিত মিরাজরা। তারা ম্যাচটা জিততে চান এবং জয়টা মায়েদের উৎসর্গ করতে চান।

গেল মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে নিজেদের পরবর্তী ম্যাচে মায়েদের নাম লেখা জার্সি পরে নামার ঘোষণা দেয় রাজশাহী। ঢাকার বিপক্ষেই তার বাস্তবায়ন ঘটল।

নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজশাহী কর্তৃপক্ষ জানিয়েছিল, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঢাকার বিপক্ষে ম্যাচে কিংসদের জার্সি মায়ের নাম বহন করবে। আমরা সবাই আমাদের জীবনে মায়ের ভূমিকা ও অবদান সম্পর্কে জানি। সুতরাং জার্সিতে মায়ের নাম বহন করার কোনো বিশেষ উপলক্ষ বা দিনের প্রয়োজন নেই।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত