সুপার ফোরে খেলতে পেরে আমরা খুশি: মুশফিক

  স্পোর্টস ডেস্ক ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪০ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম
মুশফিকুর রহিম

রংপুর রাইডার্স এবং ঢাকা ডায়নামাইটসের মতো তারকা ক্রিকেটার ছিল না চিটাগং ভাইকিংসে। তারপরও চলতি বিপিএলের ষষ্ঠ আসরে দুর্দান্ত খেলেছে চিটাগংয়ের দলটি। গ্রুপ পর্বে অসাধারণ খেলে আসা দলটি সোমবার এলিমিনেটর ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায়। বিপিএল থেকে বিদায় নিলেও দলের পারফরম্যান্সে হতাশ নন অধিনায়ক মুশফিক।

সোমবার মিরপুর শেরেবাংলায় এলিমিনেটর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মুশফিক বলেন, আজ আমাদের বাঁচা মরার ম্যাচ ছিল। প্রত্যাশা ছিল ম্যাচে প্রতিযোগিতা হবে। উইকেটও ভালো ছিল। কিন্তু আমাদের কিছু ব্যাটসম্যান উইকেটে সেট হয়েও আউট হয়েছে। তবে চিটাগংয়ের যেই দল ছিল, সেই দল নিয়ে এতদুর আসতে পারা অবশ্যই গর্বের।

বিপিএলে চিটাগংয়ের পারফর্ম্যান্স নিয়ে অধিনায়ক বলেন, আমাদের লক্ষ্য ছিল সুপার ফোরে খেলার। সেটা আমরা পেরেছি। আমাদের প্রেশার কম ছিল। আমরা এই বিপিএলে একটু কিছু করে দেখাতে চেয়েছিলাম। আমার মনে হয় আমরা সেটা করতে পেরেছি। প্রথম দিকে আমরা ছয়টা ম্যাচ জিতে ছিলাম। আমাদের বিদেশি কালেকশন আরও একটু ভালো থাকলে ফলটা আরও ভালো হতো। যেখানে আমরা শেষ করেছি, তাতে আলহামদুলিল্লাহ।

মুশফিক আরও বলেন, আমরা গ্রুপ পর্বে দুইবার ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে ছিলাম। আজও আমরা ভালো ম্যাচ খেলতে চেয়েছিলাম। কিন্তু আজকের দিনটা আমাদের জন্য হতাশার।

অধিনায়ক হিসেবে অসাধারণ ব্যাটিংয়ে করেন মুশফিকুর রহিম। বিপিএলের গ্রুপ পর্বের ১২ ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ ৪১৮ রান সংগ্রহ করেন মুশফিক।

নিজের পারফরম্যান্স নিয়ে মুশফিক বলেন, আমি বেশি গবেষণা করি না। শুধু চেষ্টা করি। ইচ্ছা ছিল দলের জন্য কন্ট্রিবিউট করার। যেন উইনিং ইনিংস খেলতে পারি। তবে আগের যে কোনো টুর্নামেন্টের চেয়ে একটু হ্যাপি। কিছু কিছু জায়গা অনেক কঠিন অবস্থা ছিল, যেখান থেকে বের হয়ে আসা এবং নিজের কাছেই নিজেকে প্রমাণ করা যে, আমি গুড এনাফ। নিজের কাছে যেই যুদ্ধটা ছিল সেদিক থেকে একটু সন্তুষ্ট, বেশি না।

ঘটনাপ্রবাহ : চিটাগং ভাইকিংস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×