ঘুম না ভাঙার আগেই গেইলকে ভয় ঢাকার

  স্পোর্টস ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৭ | অনলাইন সংস্করণ

গেইল,

এবারের বিপিএলে এখনও নিজের ছায়া হয়ে আছেন ক্রিস গেইল। ব্যাটে নেই দাপট, তুলতে পারছেন না ঝড়। সেই কারণেই নাকি তাকে নিয়ে বেশি ভয় ঢাকা ডায়নামাইটসের।

দলটির কোচ খালেদ মাহমুদ সুজন বললেন, রান পাওয়ার আশায় গেইলকে খেলিয়ে যাচ্ছে রংপুর রাইডার্স। তবে সে আস্থার প্রতিদান দিতে পারছে না। এরকম ব্যাটসম্যানের পুরো একটা মৌসুম অফফর্মে থাকা অস্বাভাবিক। বাঁচামরার লড়াইয়ে জ্বলে উঠতে পারে ও। ভয়টা সেখানেই।

প্রথম কোয়ালিফায়ারে রংপুরকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে বসে আছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। তাদের প্রতিপক্ষ কে হচ্ছে তা জানা যাবে রাতেই। সন্ধ্যায় অঘোষিত সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা ও রংপুর। সেই মহারণের আগে আলোচনার কেন্দ্রবিন্দুতে গেইল। গেল আসরের ফাইনালে ঢাকাকে একাই উড়িয়ে দিয়েছিলেন তিনি।

মঙ্গলবার ঐচ্ছিক অনুশীলনে গেইল নিয়ে নিজেদের ভাবনাটা লুকোননি সুজন। অকপটে সব স্বীকার করেছেন। তিনি বলেন, গেইলের রান না পাওয়া ভয়েরই কারণ। গেল আসরের ফাইনালে তার অনবদ্য সেঞ্চুরিই আমাদের ব্যাকফুটে ঠেলে দিয়েছিল। গেইল গেইলই, সে কখন মারবে, কীভাবে পেটাবে তা বলা মুশকিল। হয়তো বাজে সময় গেছে। আমাদের বিপক্ষে হয়তো প্রথম বল থেকেই বেধড়ক পেটাবে।

গেইলকে নিয়ে আলাদা পরিকল্পনা করে সব দল। ব্যতিক্রম নয় ঢাকাও। তবে শুধু ক্যারিবীয় দানবে নজর রাখতে চান না সুজন। তিনি বলেন, তাকে নিয়ে পরিকল্পনা থাকবে। মাঠে সেটা বাস্তবায়ন করাই আসল। তাদের ম্যাচ জেতানোর অনেক আছে। রাইলি রুশে, রবি বোপারা এ কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিয়েছে। তারাও গেম চ্ঞ্জোর। যেকোনো মুহূর্তে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে।

সুজন বলেন, মাশরাফির কথা আলদা করে ভাবতে হবে। তার নেতৃত্বাধীন দলের বিপক্ষে খেলা বলে কথা। তাদের সবাই ভালো। ম্যাচ জেতাতে সবাই সক্ষম।

ঘটনাপ্রবাহ : ঢাকা ডায়নামাইটস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×