স্লোগান দিতে দিতে জবি ছাত্রলীগ কর্মীর মৃত্যু

  যুগান্তর ডেস্ক ২১ জুলাই ২০১৯, ০১:৪৫ | অনলাইন সংস্করণ

কর্মী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলনে এসে হিটস্ট্রোকে কর্মী সুলতান মো. ওয়াসি মারা গেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-২০১৬ সেশনের (১১তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

শনিবার দুপুরে সম্মেলন চলাকালে ওয়াসি অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। বিকাল সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর মোস্তফা কামাল বলেন, গরমে ওই শিক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত নিকটস্থ ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ইসিজি করে কর্তব্যরত চিকিৎসক জানান, তার কোনো পালস পাওয়া যাচ্ছে না। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স করে তাকে ঢামেকে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্মেলনের শুরুতে ক্যাম্পাসে সুস্থ ও স্বাভাবিকভাবেই চলাফেরা করেন ওয়াসি। সম্মেলনস্থলের মূলমঞ্চের সামনে স্লোগান দিতে দিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে ক্যাম্পাসের পাশেই ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে নেয়া হয় ঢামেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×