ওয়ালটন পণ্য কিনে ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, কোটি কোটি টাকার ফ্রি পণ্য

 সংবাদ বিজ্ঞপ্তি 
০১ মার্চ ২০২২, ০৯:৩৮ পিএম  |  অনলাইন সংস্করণ

সারা দেশে শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ১০ লক্ষ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। রয়েছে কোটি কোটি টাকার ওয়ালটন পণ্য ফ্রি। ১ মার্চ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত গ্রাহকরা এসব সুবিধা পাবেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে এক ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪’ চালুর ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও ইভা রিজওয়ানা নিলু, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) ফিরোজ আলম, এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া ও মোঃ সাখাওয়াত হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর আঞ্জুম, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ব্র্যান্ড রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ইনচার্জ দিদারুল আলম খান প্রমুখ।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন