নির্বাচনের একদিন আগেই নৌকার কার্যালয়ে আগুন

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০৯ মার্চ ২০১৯, ১৪:১০ | অনলাইন সংস্করণ

নির্বাচনের একদিন আগেই নৌকার কার্যালয়ে আগুন
নাটোরে আওয়ামী লীগ কার্যালয়ে আগুন। ছবি: যুগান্তর

রাত পোহালেই নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন। ইতিমধ্যে চলনবিলের প্রত্যন্ত অঞ্চলসহ উপজেলার ১২টি ইউনিয়নের সাধারণ ভোটারদের নির্বাচনী আমেজ বিরাজ করছে।

এরই মধ্যে শুক্রবার গভীর রাতে ভোটারদের মধ্যে আতংক সৃষ্টি করতে উপজেলার সুকাশ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেলোয়া গ্রামে আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

জানা যায়, উপজেলার সুকাশ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেলোয়া গ্রামে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের নৌকার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এর আগে বুধবার রাত থেকে সাধারণ ভোটারসহ নৌকা প্রতীকের কর্মীদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

আওয়ামী লীগ কর্মী শাজাহান আলী প্রামাণিক বলেন, আওয়ামী লীগ প্রার্থীর কার্যালয়ে রাতে আগুন দেয়া হয়েছে। শেখ হাসিনার ছবি সম্বলিত পোস্টার পোড়ানো হয়েছে। আর এ ঘটনার সঙ্গে আওয়ামী লীগের প্রতিপক্ষ দোয়াত কলমের লোকজন করেছেন বলে তিনি দাবি করেন।

আওয়ামী লীগ মনোনিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, রাতে আতংক সৃষ্টির জন্য নৌকার পোস্টার ছিড়ে নদীতে ফেলা হচ্ছে এবং দু’একটি নির্বাচনী নৌকার অফিস দখলসহ আগুন দিয়ে আতংক সৃষ্টি করছে একটি বিশেষ মহল।

তারপরও তিনি আশা করেন যদি সাধারণ মানুষ ভোট দিতে পারে তাহলে নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, কে বা কাহারা ঘটনাটি ঘটিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×