চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ১৯ জুলাই ২০১৯, ০১:২৪ | অনলাইন সংস্করণ

কুপিয়ে জখম
ছবি: যুগান্তর

চুয়াডাঙ্গায় এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা শহরের রাহেলা খাতুন গার্লস একাডেমীর পার্শ্ববর্তী রাস্তায় দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়।

আহত শোয়েব রিগান শহরের মাঝেরপাড়ার আজম আলীর ছেলে এবং ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির নেতা। তাকে এক ভ্যানচালক রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। তবে কারা এবং কেন রিগানকে কুপিয়েছে তা পুলিশ বলতে পারছে না।

পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাহেলা খাতুন গার্লস একাডেমীর সামনে সড়ক ধরে জেলা শহরে ঢুকছিলেন এক ভ্যানচালক।

এসময় তিনি দেখতে পান রক্তাক্ত এক যুবক রাস্তার পাশের ড্রেনের ওপর পড়ে আছে। তিনি তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহাবুল ইসলাম যুগান্তরকে বলেন ‘প্রতিপক্ষ ছাত্রলীগের নামধারী কিছু ব্যক্তি রিগানকে এলোপাতাড়ি কুপিয়েছে।’

তিনি বলেন, বশির নামের এক ছাত্রলীগ কর্মীর কাছে টাকার লেনদেন নিয়ে প্রতিপক্ষ ছাত্রলীগ গ্রুপের কয়েকজন তাকে তুলে নিয়ে যায়। রিগান টাকা পরিশোধ করে বশিরকে আনতে যায়। এরই মধ্যে তাকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

শোয়েব রিগান জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি বলে শাহাবুল ইসলাম জানান।

রাত ১টার দিকে চুয়াডাঙ্গার এনডিসি সিব্বির আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ছাত্রলীগ নেতা শোয়েব রিগানের জবানবন্দি নিয়েছেন। শোয়েব রিগানকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবীর যুগান্তরকে জানান, শোয়েব রিগানের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ কারণে তাকে ঢাকায় রেফার করা হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×