পূর্বধলায় বাউবির বিএ পরীক্ষায় প্রক্সি দিয়ে যুবক কারাগারে

  নেত্রকোনা প্রতিনিধি ২৫ অক্টোবর ২০১৯, ১৮:৪১ | অনলাইন সংস্করণ

নেত্রকোনা

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীন বিএ/বিএসএস প্রথম বর্ষের ইংরেজী পরীক্ষায় পরীক্ষার্থী সেজে প্রক্সি দেয়ার দায়ে আকিকুল ইসলাম (২০) নামের এক যুবককে এক বছরের সশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকালে নেত্রকোনার পূর্বধলায় রাবেয়া আলী মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সাজাপ্রাপ্ত আকিকুল ইসলাম উপজেলার হোগলা ইউনিয়নের ভিকুনীয়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। পারভেসুজ্জামান নামে এক পরীক্ষার্থীর স্থলে পরীক্ষায় অংশ নিতে এসে আটক হন তিনি।

পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম জানান, শুক্রবার সকালে রাবেয়া আলী মহিলা ডিগ্রি কলেজের পরীক্ষা কেন্দ্রে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ/বিএসএস প্রথম বর্ষের ইংরেজী পরীক্ষা চলছিল। পরীক্ষার্থী পারভেসুজ্জামানের পরিবর্তে ওই যুবক পরীক্ষায় প্রক্সি দিচ্ছিল।

খবর পেয়ে ভ্রাম্যামাণ আদালত পরীক্ষা কেন্দ্রে অভিযান চালিয়ে আকিকুল ইসলামকে আটক করে এক বছরের সশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এসময় আকিকুল ইসলাম অর্থদণ্ডের টাকা পরিশোধ না করায় তাকে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এ ব্যাপারে পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×