ভোলায় নির্যাতনের শিকার সেই বাবা এখন জেলহাজতে

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ২৮ অক্টোবর ২০১৯, ১৯:১৭:৪৭ | অনলাইন সংস্করণ

২ সন্তানের সামনে বাবাকে নির্যাতন। ছবি: সংগৃহীত

ভোলার লালমোহনে এক বছর আগে দুই সন্তানের সামনে উলঙ্গ করে হাত-পা বেঁধে নির্যাতন করা জসিম ৬ মাস যাবৎ একটি মামলায় জেলহাজতে আছেন বলে জানিয়েছেন ইউএনও হাবিবুল হাসান রুমি ও ওসি মীর খায়রুল কবীর।

সোমবার বিকালে লালমোহন থানায় এক সংবাদ সম্মেলনে তারা এ কথা জানান।

তারা জানান, নির্যাতনের শিকার জসিমের বিরুদ্ধে থানায় ৫টি মামলা রয়েছে। গত ৬ মাস ধরে সে কোনো এক মামলায় জেলহাজতে রয়েছে।

একে নির্যাতনের শিকার জসিমের স্ত্রী জয়নব বিবি বাদী হয়ে সোমবার লালমোহন থানায় মামলা দায়ের করেন।

সেই মামলায় হাসানকে আটক দেখিয়ে তার ৭ দিনের রিমান্ডের আবেদন করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি মীর খায়রুল কবীর।

প্রসঙ্গত, রোববার রাতে নির্যাতনকারী কালমা ইউনিয়নের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি হাসানকে পুলিশ গ্রেফতার করে। এর পরপরই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয় ফেসবুকে।

ভিডিওতে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃত আব্দুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে নির্যাতন করা হচ্ছে।

নির্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রিবাড়ির আবুল হোসেনের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে। জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত