কলকাতার চিত্রনায়ক দেব হঠাৎ জাফলং সীমান্তে

  সিলেট ব্যুরো ০৮ নভেম্বর ২০১৯, ২২:০৮ | অনলাইন সংস্করণ

কলকাতার চিত্রনায়ক দেব জাফলং সীমান্তে বিজিবির সঙ্গে হাত মেলান ও শুভেচ্ছা বিনিময় করেন
কলকাতার চিত্রনায়ক দেব জাফলং সীমান্তে বিজিবির সঙ্গে হাত মেলান ও শুভেচ্ছা বিনিময় করেন

সিলেটের জাফলং সীমান্তে হঠাৎ হাজির ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক দেব। তিনি মেঘালয়ের ডাউকি ও বাংলাদেশের জাফলং সীমান্ত এলাকার জিরো পয়েন্ট ঘুরে দেখেন।

এ সময় তিনি টহলরত বিজিবি সদস্যদের সঙ্গেও কুশল বিনিময় করেন।

দেবের অফিসিয়াল ফেসবুক পেজের পোস্ট থেকে জানা যায়, ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষা দফতরের পক্ষ থেকে ভারতের জওয়ানদের অভাব-অভিযোগ শোনার জন্য একটি কমিটি ট্যুরে বেরিয়েছেন তিনি। এরই একপর্যায়ে তিনি জাফলং সীমান্তে হাজির হন বৃহস্পতিবার।

ভারতীয় সংসদ সদস্যদের নিয়ে গড়া এই স্ট্যান্ডিং কমিটির অন্যতম সদস্য হলেন তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য দীপক অধিকারী ওরফে নায়ক দেব।

কমিটির অন্য সদস্যদের নিয়ে নাথুলা পাস ও তাওয়াং ছাড়াও একাধিক সুউচ্চ সীমান্তে থাকা ভারতীয় সেনাদের সঙ্গে দেখা করতে ও তাদের কথা শুনতে উপস্থিত হন দেব।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার তিনি পৌঁছান সিলেটের জাফলংয়ে।

সেখানে এসে তোলা দুটি ভিডিও তিনি তার ফেসবুক পেজে আপলোড করেন। সেখানে তিনি বলেন, ‘সীমান্ত, কাঁটাতার, দুটি দেশ, এসব কিছুই মনে থাকে না যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ-ভারত সীমান্তে গিয়ে ঠিক এ কথাটাই মনে হল।’ এ সময় তিনি দুই দেশের মঙ্গল কামনা করেন। একই সঙ্গে বিজিবিকে ধন্যবাদ জানান।’

এদিকে দেব সীমান্তে আসার পরপরই বাংলাদেশ ও ভারত উভয় দেশের পর্যটকরা তার সঙ্গে সেলফি ও ছবি তুলতে তাকে ঘিরে ধরেন। পরে বিজিবি এবং ভারতীয় বিএসএফ সদস্যদের সহায়তায় তিনি সেখান থেকে চলে যান।

দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×