হবিগঞ্জে সহপাঠীর ঢিলে ছাত্রের মৃত্যু

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২০, ২২:০০ | অনলাইন সংস্করণ

নিহত ছাত্র
নিহত ছাত্র। ছবি: সংগৃহীত

হবিগঞ্জের মাধবপুরে এক ছাত্রের ঢিলে অপর এক ছাত্রের মৃত্যু হয়েছে। সালিশ বৈঠকে এলাকার মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দিয়েছেন।

মঙ্গলবার বিকালে উপজেলার ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ছাত্রের মৃত্যুর ঘটনায় স্কুলের প্রধান শিক্ষিকা মহসিনা আক্তার শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস আপলোড করলে বিষয়টি প্রকাশ্যে চলে আসে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, উপজেলার রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ওই গ্রামের জাকির হোসেনের ছেলে আব্দুল্লাহ ও একই গ্রামের সবুজ মিয়ার ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র রাব্বি বাড়ির পাশে খেলা করছিল।

এ সময় হঠাৎ করে রাব্বি একটি ঢিল ছুঁড়লে ঢিলটি আব্দুল্লাহকে আঘাত করে। এর কিছুক্ষণ পরই আব্দুল্লাহ মারা যায়।

এ ঘটনার খবর বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষিকাদের মধ্যে পৌঁছলে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শোক জানিয়ে উনার ফেজবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন। তখনই বিষয়টি প্রকাশ্যে চলে আসে। ঘটনার পরপরই এলাকার কতিপয় মাতব্বর উভয়পক্ষকে নিয়ে আপোষ নিষ্পত্তি করেন। বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে আব্দুল্লাহকে কবর দেয়া হয়।

এ ব্যাপারে মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত নই। কেউ কোনো অভিযোগও নিয়ে আসেনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×