প্রথমবারের মতো অপটিক্যাল ফাইবারে ইন্টারনেট পাচ্ছে ভোলাবাসী

  যুগান্তর রিপোর্ট, ভোলা ২৬ জানুয়ারি ২০২০, ২২:৪৪:২৫ | অনলাইন সংস্করণ

ভোলায় আম্বার আইটির শাখা উদ্বোধন। ছবি: যুগান্তর

প্রথমবারের মতো অপটিক্যাল ফাইবার লাইন টেনে ভোলাবাসীকে সুপার স্পিডের ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে আম্বার আইটি।

রোববার দ্বীপ জেলা ভোলায় শোভাযাত্রা, আলোচনা সভা ও ফিতা কাটার মধ্য দিয়ে সুপার স্পিডের এই ইন্টারনেট সুবিধার উদ্বোধন করা হয়। এটি আম্বার আইটির ৩৩তম শাখা।

পরে দুপুর ১২টায় ভোলা শহরের মহাজনপট্টি থেকে একটি বিশাল শোভাযাত্রা বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শোভাযাত্রাটি কোম্পানির কার্যালয়স্থ সার্কুলার রোডে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভায় অংশ নেন সংযোগ নিতে আগ্রহীরা।

গ্রাহকরা নানা প্রশ্ন করেন। প্রশ্নের উত্তর দেন ভোলার ব্যবস্থাপক এসএম মহসিন। এ সময় আরও বক্তব্য দেন ভোলা পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওমর ফারুক, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি নেয়ামত উল্যাহ, বাংলারকণ্ঠের ব্যবস্থাপণা সম্পাদক হামিদুর রহমান হাসিব, কোম্পানির স্থানীয় প্রতিনিধি এমরান হোসেন শামিম, যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, ৭১টিভির সাংবাদিক কামরুল ইসলাম, রেডক্রিসেন্টের যুব প্রধান আদিল হোসেন প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত