কুমিল্লায় লিপি-সুমীর ব্রিফকেসে মিলল ৪০ হাজার পিস ইয়াবা

  কুমিল্লা ব্যুরো ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৪ | অনলাইন সংস্করণ

কুমিল্লায় লিপি-সুমীর ব্রিফকেসে মিলল ৪০ হাজার পিস ইয়াবা
ফাইল ছবি

কুমিল্লায় দুই নারীর ব্রিফকেস থেকে ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় সুমী আক্তার ও লিপি বেগম নামে দুই নারীকেও গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর এলাকা থেকে ওই দুই নারী মাদককারবারিকে গ্রেফতার করে ডিবি পুলিশের এলআইসি টিম।

গ্রেফতার সুমী আক্তার (২৩) সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার মোল্লারগাঁও এলাকার দোলন মিয়ার স্ত্রী এবং লিপি বেগম (২৪)একই জেলার ওসমানীনগর উপজেলার পুরানসতপুর এলাকার সুরুজ মিয়ার স্ত্রী।

সোমবার দুপুরে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এক সংবাদ সম্মেলনে এ অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানায়, কক্সবাজার জেলার টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে দুই নারী কুমিল্লা হয়ে সিলেট যাবে এমন গোপন সংবাদ পাওয়া যায়।

এর ভিত্তিতে ডিবির এলআইসি টিম মহাসড়কে অবস্থান নেয়। রোববার গভীর রাতে যানবাহন পরিবর্তনের সময় আলেখারচর এলাকায় ব্রিফকেসসহ ওই দুই নারীকে ডিবি পুলিশের সন্দেহ হয়। এতে তাদের ব্রিফকেসে তল্লাশি চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় দুই পাচারকারী নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় এক কোটি ২০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০,১৫,৮৫০ ২,১২,৯৯১ ৫৩,২১৬
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×