আমতলীতে বখাটের ভয়ে দুই কন্যা নিয়ে অবরুদ্ধ এক পরিবার!

  আমতলী (বরগুনা) প্রতিনিধি ১২ মার্চ ২০২০, ১৬:৪২ | অনলাইন সংস্করণ

বরগুনা

বরগুনার আমতলী পৌরসভার ওয়াবদা সড়কের গোলাম মোস্তফা মুন্সি তার ভাইয়ের ছেলে রিয়াজ মুন্সির অত্যাচারে পরিবার নিয়ে অবরুদ্ধ জীবন যাপন করছে।

ঘর থেকে দুই কন্যা সন্তান বের হলেই বখাটে রিয়াজ মুন্সির হাতে ইভটিজিংয়ের শিকার হচ্ছে। এতে দুই কন্যা সন্তানকে নিয়ে বিপাকে গোলাম মোস্তফা মুন্সি।

বৃহস্পতিবার আমতলী সাংবাদিক ইউনিয়নে এসে এমন অভিযোগ করেছেন তিনি। দ্রুত বখাটে রিয়াজ মুন্সির বিরুদ্ধে প্রশাসনের কাছে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন তিনি।

মোস্তফা মুন্সি ইতিমধ্যে বরগুনা পুলিশ সুপারসহ বিভিন্ন দফতরে এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, আমতলী উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ সাবেক সভাপতি পৌরসভার ৪নং ওয়ার্ডের ওয়াবদা সড়কের বাসিন্দা গোলাম মোস্তফা মুন্সির সঙ্গে ছোট ভাই ছালাম মুন্সির জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধের কারণে তাদের পারিবারিক কলহ প্রকট আকার ধারণ করেছে।

মোস্তফা মুন্সি অভিযোগ করেন, আমার ভাই ছালাম মুন্সির সঙ্গে আমার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে ছালাম মুন্সির ছেলে রিয়াজ মুন্সি আমার পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে। আমার দুই মেয়ে স্কুল ও কলেজে লেখাপড়া করে। মেয়েরা ঘর থেকে বের হলেই রিয়াজ মুন্সি ও তার সহযোগীরা বিভিন্নভাবে আমার মেয়েদেরকে উত্ত্যক্ত করে। বখাটে রিয়াজের ভয়ে আমার মেয়েরা বাহিরে বের হতে পারছে না। দ্রুত এই বখাটের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানাই।

তিনি আরও বলেন, বখাটে রিয়াজ মুন্সির নির্যাতন থেকে আমার দুই মেয়ে ও পরিবারকে রক্ষায় প্রশাসনের বিভিন্ন দফতরে অভিযোগ দিয়েছি কিন্তু কোন প্রতিকার পাইনি।

এ বিষয়ে রিয়াজ মুন্সি মোবাইল ফোনে বলেন, আমাকে হয়রানি করার জন্য এ সব অভিযোগ করা হচ্ছে। এই সব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাদের মধ্যে জমিজমা নিয়ে দ্বন্দ্ব থাকার কারণে এ রকম অভিযোগ করছেন তিনি। আমি ও আমার পরিবারের নামে চাচা প্রায় ৩০টি মামলা করেছেন।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, বিষয়টি আমি জানি না। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×