সরাইলে রাস্তা নিয়ে সংঘর্ষে আহত ২০

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২২ মে ২০২০, ২২:০৫:৪১ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় লকডাউন ভেঙে আবারও সংঘর্ষে জড়িয়েছে দুটি পক্ষ। শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কয়েক দফায় উপজেলার পানিশ্বর গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদেরকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে বাচ্চু মিয়া (৫৫) ও জয়নাল মিয়া (২৫) নামে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি বাড়ির রাস্তার জায়গা নিয়ে বাধা দেয় সরাইল উপজেলার পানিশ্বর গ্রামের দানা মিয়া। এ ঘটনায় সরাইল থানায় একটি মামলাও হয়। চলতি সপ্তাহে জামিন পেয়ে দানা মিয়া সমর্থকরা পানিশ্বরে বড় মোল্লা বাড়ির লোকজনের উপর শুক্রবার ভোর রাতে অতর্কিত হামলা চালায়।

বিষয়টি মীমাংসা করার জন্য সকাল ৮টার দিকে উভয় পক্ষকে নিয়ে সালিশ বৈঠকে বসেন গ্রামের সর্দাররা। কিন্তু মীমাংসা না হওয়ায় সালিশ বৈঠকের পর আবারও দানা মিয়ার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত