ড্যান কেকের নতুন ‘মার্বেল কেক’ বাজারে

  যুগান্তর ডেস্ক    ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৪ | অনলাইন সংস্করণ

ড্যান কেকের নতুন ‘মার্বেল কেক’ বাজারে
ড্যান কেকের নতুন ‘মার্বেল কেক’ বাজারে

দেশের শীর্ষস্থানীয় স্ন্যাকস ব্র্যান্ড ড্যান কেক তাদের গ্রাহকদের জন্য নিয়মিত নতুন নতুন পণ্য বাজারজাত করে চলেছে। শনিবার হোটেল ট্রপিকাল ডেইজিতে আয়োজিত একটি অনুষ্ঠানে ডেন ফুডস লিমিটেডের বিপণন বিভাগের প্রধান মিনহাজ হোসেন উপস্থিত সাংবাদিকদের সামনে তাদের নতুন পণ্য ‘মার্বেল কেক’ বাজারে আনার ঘোষণা দেন।

কাপাচিনো মাফিন, কাপ কেক ডিলাইট, সুইস রোল, কোকোনাট ম্যাকারনসহ আরও অনেক সুস্বাদু স্ন্যাকস রয়েছে ডেন ফুডসের অধীনে। ডেনমার্কের শীর্ষস্থানীয় স্ন্যাকস ব্র্যান্ড, ড্যান কেক ইউরোপীয় বেকারি শিল্পের একটি বিখ্যাত নাম। মান, স্বাদ এবং বৈচিত্র্যের ৮৭ বছরের খ্যাতিসহ ড্যান কেক শুধুমাত্র ইউরোপ নয়, সারা বিশ্ব জুড়ে বিখ্যাত। বর্তমানে ৩০টিরও বেশি দেশে ড্যান কেক পাওয়া যায়। ২০১৫ সাল থেকে বাংলাদেশে পরিচালিত ড্যান কেক বাংলাদেশের উন্নতমানের স্ন্যাকস প্রস্তুতকারক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং দেশের লক্ষ লক্ষ গ্রাহকের মন জয় করেছে।

অনুষ্ঠানে মিনহাজ হোসেন বলেন, ড্যান কেক গ্রাহকদের জন্য স্বতন্ত্র, সুস্বাদু এবং মানসম্পন্ন পণ্য সরবরাহে বিশ্বাসী। ভ্যানিলা এবং চকোলেট স্বাদের সংমিশ্রণে তৈরি মার্বেল কেক, ড্যান কেক পরিবারের নতুন সংযোজন। এটি বাজারে পাওয়া যাবে ২টি ভিন্ন প্যাকেজিংয়ে।

তিনি বলেন, গ্রাহকরা ১০০ টাকায় একটি ফ্যামিলি প্যাক এবং ১৫ টাকায় সিঙ্গেল প্যাক কিনতে পারবেন। আমরা বিশ্বাস করি গ্রাহকরা মার্বেল কেকের অনন্য স্বাদ উপভোগ করবেন।”

নওশিন বৃন্তির সংগীত পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ আশিকুল ইসলাম ভূঁইয়া, চ্যানেল ডেভেলপমেন্ট সিনিয়র এক্সিকিউটিভ, ইকবাল হোসেন, নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেডের সিনিয়র পিআর কনসালট্যান্ট সরকার মাসুদ হাসান এবং সিনিয়র পিআর ম্যানেজার শেগুফতা তাসনীমসহ আরও অনেকে।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড-এর ড্যানকেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×