‘শোনো একটি মুজিবরের থেকে’ গাইলেন সনু নিগাম

  বিনোদন ডেস্ক ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:২৩:০৫ | অনলাইন সংস্করণ

সনু নিগাম। ছবি সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে গাইলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সনু নিগাম।

তার কণ্ঠে শোনা গেল বাংলাদেশের দেশাত্মবোধক ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি। গানটি গাওয়ার সময় বিসিবির হসপিটালিটি বক্সে বসা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ঠোঁট মেলান।

এর পর আবারও সারপ্রাইজ দিলেন সনু নিগাম। ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি শেষ হতেই তিনি গেয়ে ওঠেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম অনুপ্রেরণামূলক ‘শোনো একটি মুজিবরের থেকে’ গানটি। এই গানের সঙ্গেও ঠোঁট নাড়ান প্রধানমন্ত্রী।

প্রায় ৪০ মিনিটের পারফরম্যান্সে বেশ কয়েকটি গান গেয়েছেন এ ভারতীয় সংগীতশিল্পী। যেখানে বাংলা গান ছিল দুটিই। বাকি সময় নিজের গাওয়া জনপ্রিয় গানগুলো শোনান তিনি।

সনু নিগামের আগে মঞ্চ মাতিয়েছেন বাংলাদেশের ব্যান্ড সংগীতের জনপ্রিয় তারকা নগরবাউল জেমস, রেশমি মির্জা ও ডি রকস্টার শুভ। প্রায় ৪০ মিনিট পিছিয়ে অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৫টা ৪০ মিনিটে।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই প্রথম একসঙ্গে মঞ্চে পারফরম করেন তারা।
শুধু নেচে-গেয়েই দর্শক মাতাননি সালমান-ক্যাটরিনা। বাংলা ভাষায় কথা বলেও তাদের মন জয় করেন তারা। তবে সবচেয়ে বেশি আলো কাড়েন সল্লু।

পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলায় তিনি বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি।

পরে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেন বলি ভাইজান।

সবশেষে সালমান-ক্যাটরিনা একসঙ্গে বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। এ সময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে ওঠেন– জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত