প্রকাশিত হল মুহিনের ‘ভালোবাসি ভালোবাসি’

  বিনোদন ডেস্ক ১২ আগস্ট ২০২০, ২২:১৫:৪৬ | অনলাইন সংস্করণ

গান গাওয়ার পাশাপাশি এ সময়ে অনদব্য সুর সৃষ্টিতে বেশ প্রশংসিত হচ্ছেন সঙ্গীতশিল্পী মুহিন খান। বেশ কিছুদিন আগে অনেক যত্নে করা মুহিনের নিজের গাওয়া গান ‘ভালোবাসি ভালোবাসি’ মিউজিক ভিডিও আকারে প্রকাশ্যে এলো ‘রঙ্গন মিউজিক’র ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে মুহিন খান বলেন, গান প্রচণ্ড ভালোবাসি, শ্রদ্ধেয় গীতিকার জামাল হোসেন এর কথায় তাই গানটির শিরোনাম ভালোবাসি ভালোবাসি। এটা সত্যি যে গীতিকার ও সুরকারের মধ্যে যদি ভালো মেলবন্ধন হয় তাহলে ভালো গান সৃষ্টি করা যায়।

ভালোবাসি ভালোবাসি আমার প্রিয় এই গানটি ১১ আগস্ট প্রকাশিত হলো। রঙ্গন মিউজিক ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করছি সবাইকে। এ গানটির জন্য আমার বন্ধু সাব্বির বেশ অনুপ্রাণিত করেছে। তাই অনেক অনেক ভালোবাসা সাব্বির ও শ্রদ্ধেয় জামাল হোসেন ভাইয়ের প্রতি। আমার বিশ্বাস গানের কথা সুর-সঙ্গীত এবং সর্বোপরি আমার গায়কী শ্রোতা-দর্শকের ভালো লাগবে।

এদিকে গেল ঈদের আগে মুহিন খানের সুর সঙ্গীতে ও জামাল হোসেনের কথায় গান গেয়েছেন রুমানা ইসলাম, ঝিলিক ও অবন্তী সিঁথি। জামাল হোসেনের কথায় মুহিনের সুর সঙ্গীতে ঝিলিক কণ্ঠ দিয়েছেন ‘কার বিরহে’ গানটিতে।

আবার রুমানা ইসলাম গেয়েছেন জামাল হোসেনের কথায় মুহিনের সুর সঙ্গীতে ‘একটা মন’ গানটি। রঙ্গন মিউজিকে প্রকাশিত হয়েছেন জামাল হোসেনের কথায় মুহিনের সুর-সঙ্গীতে ‘চোখে চোখে কথা হোক’ গানটি। আবার ঈদের পরপরই প্রকাশিত হয়েছে জামাল হোসেনের কথায় ও মুহিনের সুর-সঙ্গীতে ‘পথ হারিয়ে’ গানটি। মুহিন খান জানান, আরও গুণী শিল্পীদের নিয়ে আগামীতে কাজ করবেন তিনি। চমক হিসেবে রয়েছে আরও বেশকিছু ভালো ভালো কাজ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত